বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৯:৩৯
  • 36 বার পঠিত
বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

এক খন্ড জমি কাল হয়ে দাঁড়লো আব্দুর রাজ্জাক বেপারীর পরিবারের। ফসলি জমি নিয়ে প্রতিবেশীর সাথে দীর্ঘ বিরোধের জের ধরে প্রাণ গেল তার পুত্র মাহামুদুল হাসান সজিবের (১৮)। রোববার সকালে তাকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করার কিছু পরেই সে মারা যায়। ঘাতক সমবয়সী সুব্রত সরকারকে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বাকেরগঞ্জ উপজেলার ছোট পুইয়াউডা গ্রামে এই বিয়োগান্ত ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি আতঙ্কও বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- একখন্ড ফসলি জমির মালিকানা নিয়ে রাজ্জাক বেপারী ও পরিমল সরকারের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বাড়ির পাশাপাশি মুসলিম ও সংখ্যালঘু এই দুই পরিবারের বিরোধ মীমাংসায় স্থানীয়ভাবে কয়েকবার উদ্যোগ নেওয়া সত্তে¡ও সমাধান হয়নি। ঘটনার একদিন জমি দখল নিতে রাজ্জাক বেপারীর পরিবার প্রস্তুতি নেয়। রোববার সকালেই ঘটে এই বিয়োগান্ত ঘটনা। ঘটনার প্রাক্কলে মাহামুদুল হাসান সজিব বাড়ির পাশে দাঁড়িয়ে ছিল। এসময় সুব্রত ও তার বেশ কয়েকজন সহযোগী সেখানে উপস্থিত হয়ে জমি নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তরুণ বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ছোট পুইয়াউডা গ্রামে অভিযান চালিয়ে ঘাতক সুব্রতসহ ৮ জনকে গ্রেপ্তার করে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করেছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার ৮ যুবক এই ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: