বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৯:৩৯
  • 758 বার পঠিত
বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত
সংবাদটি শেয়ার করুন....

এক খন্ড জমি কাল হয়ে দাঁড়লো আব্দুর রাজ্জাক বেপারীর পরিবারের। ফসলি জমি নিয়ে প্রতিবেশীর সাথে দীর্ঘ বিরোধের জের ধরে প্রাণ গেল তার পুত্র মাহামুদুল হাসান সজিবের (১৮)। রোববার সকালে তাকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করার কিছু পরেই সে মারা যায়। ঘাতক সমবয়সী সুব্রত সরকারকে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বাকেরগঞ্জ উপজেলার ছোট পুইয়াউডা গ্রামে এই বিয়োগান্ত ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি আতঙ্কও বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- একখন্ড ফসলি জমির মালিকানা নিয়ে রাজ্জাক বেপারী ও পরিমল সরকারের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বাড়ির পাশাপাশি মুসলিম ও সংখ্যালঘু এই দুই পরিবারের বিরোধ মীমাংসায় স্থানীয়ভাবে কয়েকবার উদ্যোগ নেওয়া সত্তে¡ও সমাধান হয়নি। ঘটনার একদিন জমি দখল নিতে রাজ্জাক বেপারীর পরিবার প্রস্তুতি নেয়। রোববার সকালেই ঘটে এই বিয়োগান্ত ঘটনা। ঘটনার প্রাক্কলে মাহামুদুল হাসান সজিব বাড়ির পাশে দাঁড়িয়ে ছিল। এসময় সুব্রত ও তার বেশ কয়েকজন সহযোগী সেখানে উপস্থিত হয়ে জমি নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তরুণ বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ছোট পুইয়াউডা গ্রামে অভিযান চালিয়ে ঘাতক সুব্রতসহ ৮ জনকে গ্রেপ্তার করে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করেছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার ৮ যুবক এই ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d