বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৯:৩৯
  • 348 বার পঠিত
বরিশালে প্রতিবেশীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

এক খন্ড জমি কাল হয়ে দাঁড়লো আব্দুর রাজ্জাক বেপারীর পরিবারের। ফসলি জমি নিয়ে প্রতিবেশীর সাথে দীর্ঘ বিরোধের জের ধরে প্রাণ গেল তার পুত্র মাহামুদুল হাসান সজিবের (১৮)। রোববার সকালে তাকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করার কিছু পরেই সে মারা যায়। ঘাতক সমবয়সী সুব্রত সরকারকে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বাকেরগঞ্জ উপজেলার ছোট পুইয়াউডা গ্রামে এই বিয়োগান্ত ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি আতঙ্কও বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- একখন্ড ফসলি জমির মালিকানা নিয়ে রাজ্জাক বেপারী ও পরিমল সরকারের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বাড়ির পাশাপাশি মুসলিম ও সংখ্যালঘু এই দুই পরিবারের বিরোধ মীমাংসায় স্থানীয়ভাবে কয়েকবার উদ্যোগ নেওয়া সত্তে¡ও সমাধান হয়নি। ঘটনার একদিন জমি দখল নিতে রাজ্জাক বেপারীর পরিবার প্রস্তুতি নেয়। রোববার সকালেই ঘটে এই বিয়োগান্ত ঘটনা। ঘটনার প্রাক্কলে মাহামুদুল হাসান সজিব বাড়ির পাশে দাঁড়িয়ে ছিল। এসময় সুব্রত ও তার বেশ কয়েকজন সহযোগী সেখানে উপস্থিত হয়ে জমি নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তরুণ বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ছোট পুইয়াউডা গ্রামে অভিযান চালিয়ে ঘাতক সুব্রতসহ ৮ জনকে গ্রেপ্তার করে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করেছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার ৮ যুবক এই ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: