শোক সংবাদ

সাংবাদিক এ.এম জুয়েলের বাবার মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৪:০৭
  • 49 বার পঠিত
সাংবাদিক এ.এম জুয়েলের বাবার মৃত্যু

শামীম আহমেদ॥ বরিশালের স্থানীয় দৈনিক বরিশালের কথা পত্রিকার বার্তা সম্পাদক ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য সহ শহীদ আব্দুর সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সহযোগী সদস্য এ.এম জুয়েলের পিতা আঃ জলিল মিয়া ঢাকার নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে আজ রোববার (২২ই) ডিসেম্বর ২০১৯ইং সকাল ৬ টায় শষ নিঃশ্বাষ ত্যাগ করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে — রাজেউন)

জুয়েলের বাবার মৃত্যুতে আমরা তার সকল সহযোদ্ধা কলম সৈনিক ও ফটো সাংবাদিদের পক্ষ থেকে তার রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাপাক- রাব্বুল আল – আমিন জান্নাতবাশী করুক আমিন। জুয়েলের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুশান্ত ও সম্পাদক মিথুন সাহা সহ সকল সদস্য বৃন্দ। অপরদিকে শোক প্রকাশ করেছে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সহ সদস্য সহ সকল সহযোগী সদস্য কর্মীবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: