শোক সংবাদ

সাংবাদিক এ.এম জুয়েলের বাবার মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৪:০৭
  • 707 বার পঠিত
সাংবাদিক এ.এম জুয়েলের বাবার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশালের স্থানীয় দৈনিক বরিশালের কথা পত্রিকার বার্তা সম্পাদক ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য সহ শহীদ আব্দুর সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সহযোগী সদস্য এ.এম জুয়েলের পিতা আঃ জলিল মিয়া ঢাকার নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে আজ রোববার (২২ই) ডিসেম্বর ২০১৯ইং সকাল ৬ টায় শষ নিঃশ্বাষ ত্যাগ করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে — রাজেউন)

জুয়েলের বাবার মৃত্যুতে আমরা তার সকল সহযোদ্ধা কলম সৈনিক ও ফটো সাংবাদিদের পক্ষ থেকে তার রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাপাক- রাব্বুল আল – আমিন জান্নাতবাশী করুক আমিন। জুয়েলের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুশান্ত ও সম্পাদক মিথুন সাহা সহ সকল সদস্য বৃন্দ। অপরদিকে শোক প্রকাশ করেছে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সহ সদস্য সহ সকল সহযোগী সদস্য কর্মীবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d