বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৩৫
  • 38 বার পঠিত
বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পিকআপভ্যান উল্টে চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার বারআউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে পিকআপভ্যানটি চাকা পাংচার হয়ে উল্টে গিয়ে এই বিয়োগান্তের ঘটনা ঘটে। পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে। তাদের মধ্যে রুবেল চালক এবং কুদরত হেলপার বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়- স্যাটারিংয়ের মালামাল ভর্তি পিকআপভ্যানটি দ্রুত গতিতে চালিয়ে বরিশালের উদ্দেশে যাওয়ার প্রাক্কালে বাকেরগঞ্জ থানাধীন বার আউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে চাকা পাংচার হয়ে উল্টে পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রঝালকাঠিতে কিশোর বিধানের দুর্গাপ্রতিমা তৈরি গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগীপরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি সবরিশাল থেকে পন্য নৌযান চলাচল বন্ধ
%d bloggers like this: