বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৩৫
  • 77 বার পঠিত
বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পিকআপভ্যান উল্টে চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার বারআউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে পিকআপভ্যানটি চাকা পাংচার হয়ে উল্টে গিয়ে এই বিয়োগান্তের ঘটনা ঘটে। পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে। তাদের মধ্যে রুবেল চালক এবং কুদরত হেলপার বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়- স্যাটারিংয়ের মালামাল ভর্তি পিকআপভ্যানটি দ্রুত গতিতে চালিয়ে বরিশালের উদ্দেশে যাওয়ার প্রাক্কালে বাকেরগঞ্জ থানাধীন বার আউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে চাকা পাংচার হয়ে উল্টে পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: