বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৩৫
  • 720 বার পঠিত
বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান উল্টে নিহত ২
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পিকআপভ্যান উল্টে চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার বারআউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে পিকআপভ্যানটি চাকা পাংচার হয়ে উল্টে গিয়ে এই বিয়োগান্তের ঘটনা ঘটে। পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে। তাদের মধ্যে রুবেল চালক এবং কুদরত হেলপার বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়- স্যাটারিংয়ের মালামাল ভর্তি পিকআপভ্যানটি দ্রুত গতিতে চালিয়ে বরিশালের উদ্দেশে যাওয়ার প্রাক্কালে বাকেরগঞ্জ থানাধীন বার আউলিয়াপুর এলাকায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কে চাকা পাংচার হয়ে উল্টে পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d