বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৪৭
  • 1667 বার পঠিত
বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। পূর্ব শত্রুতার জেরে বাউফল উপজেলার ৩ নং ধুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ের ঘুরচাকাঠী গ্রামের শহিদুল ইসলাম রাড়ীর ছেলে ইমন রাড়ীকে (২৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করেছে প্রতিপক্ষরা।

আহত সূত্রে জানা যায়, প্রতিপক্ষের সাথে দীর্ঘ্য দিন যাবৎ জমিজমা ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে ইমন রাড়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ক্রয় করতে বাড়ির কাছেই ধুলিয়া স্কুল এ্যান্ড কলেজের সামনের রাস্তার দোকানে আসে। এসময় আগে থেকে ওত পাতা থাকা সন্ত্রাসীরা ইমনকে দেখে ধারালো অস্ত্র (রামদা, চাপাতি) নিয়ে অাফজাল (৩২) পিতাঃ হাফেজ হাওলাদার, কাওসার প্যাদা, রাজীব প্যাদা উভয় পিতাঃ বাবুল প্যাদা, ও ইমরান মোল্লা পিতাঃ হাবিব মোল্লা ধাওয়া করে। এ সময় ইমন নিজের জীবন রক্ষায় কবির মালকারের স্টেশনারি দোকানের ভিতরে ঠুকে। সন্ত্রাসীরা দোকানের মধ্যে ঢুকে ইমনকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। আহতের ডাকচিৎকার শুনে দোকানদার ও স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা সুকৌশলে পালিয়ে যায়। হামলায় গুরুতর অাহত ইমনকে রক্তাক্ত অবস্থা স্থানীয়রা উদ্ধার করে ধুলিয়া কমিউনিটি সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে, রোগীর অবস্থা আশঙ্খাজনক দেখে, উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা যায়, ইমনকে আঘাত গুলো খুব গুরুতর ভাবে করা হয়েছে, ২০/২২ টা কোপের চিহ্ন রয়েছে এবং হাটু, কনুই,মাজার ও পিঠের কোপ গুলো মাংশ ছিড়ে হারে জখম হয়েছে। এ হামলার ঘটনায় স্থানীয় প্রভাবশালীদের মদদ আছে বলে মনে করে অাহতের পরিবার।

বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানায় ঘটনা লিখিত অভিযোগ পাই নি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অাহতের স্বজনরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d