বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৪৭
  • 702 বার পঠিত
বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম

স্টাফ রিপোর্টার।। পূর্ব শত্রুতার জেরে বাউফল উপজেলার ৩ নং ধুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ের ঘুরচাকাঠী গ্রামের শহিদুল ইসলাম রাড়ীর ছেলে ইমন রাড়ীকে (২৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করেছে প্রতিপক্ষরা।

আহত সূত্রে জানা যায়, প্রতিপক্ষের সাথে দীর্ঘ্য দিন যাবৎ জমিজমা ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে ইমন রাড়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ক্রয় করতে বাড়ির কাছেই ধুলিয়া স্কুল এ্যান্ড কলেজের সামনের রাস্তার দোকানে আসে। এসময় আগে থেকে ওত পাতা থাকা সন্ত্রাসীরা ইমনকে দেখে ধারালো অস্ত্র (রামদা, চাপাতি) নিয়ে অাফজাল (৩২) পিতাঃ হাফেজ হাওলাদার, কাওসার প্যাদা, রাজীব প্যাদা উভয় পিতাঃ বাবুল প্যাদা, ও ইমরান মোল্লা পিতাঃ হাবিব মোল্লা ধাওয়া করে। এ সময় ইমন নিজের জীবন রক্ষায় কবির মালকারের স্টেশনারি দোকানের ভিতরে ঠুকে। সন্ত্রাসীরা দোকানের মধ্যে ঢুকে ইমনকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। আহতের ডাকচিৎকার শুনে দোকানদার ও স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা সুকৌশলে পালিয়ে যায়। হামলায় গুরুতর অাহত ইমনকে রক্তাক্ত অবস্থা স্থানীয়রা উদ্ধার করে ধুলিয়া কমিউনিটি সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে, রোগীর অবস্থা আশঙ্খাজনক দেখে, উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা যায়, ইমনকে আঘাত গুলো খুব গুরুতর ভাবে করা হয়েছে, ২০/২২ টা কোপের চিহ্ন রয়েছে এবং হাটু, কনুই,মাজার ও পিঠের কোপ গুলো মাংশ ছিড়ে হারে জখম হয়েছে। এ হামলার ঘটনায় স্থানীয় প্রভাবশালীদের মদদ আছে বলে মনে করে অাহতের পরিবার।

বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানায় ঘটনা লিখিত অভিযোগ পাই নি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অাহতের স্বজনরা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: