বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৮:৪৭
  • 1749 বার পঠিত
বাউফলে পূর্ব শত্রুতার কারনে যুবককে কুপিয়ে যখম
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। পূর্ব শত্রুতার জেরে বাউফল উপজেলার ৩ নং ধুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ের ঘুরচাকাঠী গ্রামের শহিদুল ইসলাম রাড়ীর ছেলে ইমন রাড়ীকে (২৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করেছে প্রতিপক্ষরা।

আহত সূত্রে জানা যায়, প্রতিপক্ষের সাথে দীর্ঘ্য দিন যাবৎ জমিজমা ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে ইমন রাড়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ক্রয় করতে বাড়ির কাছেই ধুলিয়া স্কুল এ্যান্ড কলেজের সামনের রাস্তার দোকানে আসে। এসময় আগে থেকে ওত পাতা থাকা সন্ত্রাসীরা ইমনকে দেখে ধারালো অস্ত্র (রামদা, চাপাতি) নিয়ে অাফজাল (৩২) পিতাঃ হাফেজ হাওলাদার, কাওসার প্যাদা, রাজীব প্যাদা উভয় পিতাঃ বাবুল প্যাদা, ও ইমরান মোল্লা পিতাঃ হাবিব মোল্লা ধাওয়া করে। এ সময় ইমন নিজের জীবন রক্ষায় কবির মালকারের স্টেশনারি দোকানের ভিতরে ঠুকে। সন্ত্রাসীরা দোকানের মধ্যে ঢুকে ইমনকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। আহতের ডাকচিৎকার শুনে দোকানদার ও স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা সুকৌশলে পালিয়ে যায়। হামলায় গুরুতর অাহত ইমনকে রক্তাক্ত অবস্থা স্থানীয়রা উদ্ধার করে ধুলিয়া কমিউনিটি সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে, রোগীর অবস্থা আশঙ্খাজনক দেখে, উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা যায়, ইমনকে আঘাত গুলো খুব গুরুতর ভাবে করা হয়েছে, ২০/২২ টা কোপের চিহ্ন রয়েছে এবং হাটু, কনুই,মাজার ও পিঠের কোপ গুলো মাংশ ছিড়ে হারে জখম হয়েছে। এ হামলার ঘটনায় স্থানীয় প্রভাবশালীদের মদদ আছে বলে মনে করে অাহতের পরিবার।

বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানায় ঘটনা লিখিত অভিযোগ পাই নি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অাহতের স্বজনরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d