আজ বরিশাল প্রেসক্লাব নির্বাচন || নেতৃত্ব নির্বাচনে আসছে চমক!

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০১:৫৮
  • 1094 বার পঠিত
আজ বরিশাল প্রেসক্লাব নির্বাচন || নেতৃত্ব নির্বাচনে আসছে চমক!
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বিভাগীয় শহর বরিশালের ঐতিহ্যবাহী শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন।

নির্বাচনে সভাপতির একটি পদে দু’জন প্রার্থী। তারা হলেন এস.এম ইকবাল ও মানবেন্দ্র বটব্যাল।

সাধারণ সম্পাদকের ১টি পদের বিপরীতে ৩জন প্রার্থী। এরা হচ্ছেন, এস.এম জাকির হোসেন, মুরাদ আহমেদ, শাহিনা আজমীন।

সহ-সভাপতির ২টি পদে প্রার্থী হয়েছেন ৪জন।এরা হচ্ছেন গোপাল সরকার, তপংকর চক্রবর্তী, সৈয়দ দুলাল ও কাজী আল-মামুন। সহ-সম্পাদকের একটি পদে প্রার্থী রয়েছেন ১জন। তিনি হচ্ছেন মিজানুর রহমান।

কোষাধ্যক্ষের ১টি পদে প্রার্থী হয়েছেন ২জন। এরা হলেন জিয়া শাহিন ও মোশাররফ হোসেন।

পাঠাগার সম্পাদকের ১টি পদে প্রার্থী রয়েছেন ২জন। এরা হলেন রুবেল খান ও এম. মিরাজ।

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১টি পদে প্রার্থী রয়েছেন ২জন। এরা হলেন বেলায়েত বাবলু ও সুখেন্দ্র এদবর।

ক্রীড়া সম্পাদকের ১টি পদে প্রার্থী রয়েছেন ২জন। এরা হলেন এম,জহির ও কে,এম নয়ন।

দপ্তর সম্পাদকের ১টি পদে প্রার্থী রয়েছেন ২জন। এরা হলেন মোঃ নাসির উদ্দিন ও এম মোফাজ্জল।

৭টি সদস্যপদে প্রার্থী হয়েছেন ১৩জন। এরা হলেন নুরুল আলম ফরিদ, মুঃ ইসমাইল হোসেন নেগাবান মন্টু, কাজী মেহেরুননেছা বেগম, কাজী মিরাজ মাহামুদ, জাকির হোসেন, মনিরুল আলম স্বপন, গিয়াস উদ্দিন সুমন, এম.মোবারক আলী, নিকুঞ্জ বালা পলাশ, প্রাচুর্য রানা, মাইনুল ইসলাম সবুজ, কমল সেনগুপ্ত ও আানিচুর রহমান।

এদিকে নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন প্রার্থী ও ভোটারদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হয়। রোববার সভায় ভোট প্রদানে বিধিবিধান ও নিয়মপদ্ধতি সম্পর্কে বিভিন্ন বিষয় উপস্থাপন করেন প্রধান নির্বাচন কমিশনার এম এম আমজাদ হোসাইন, নির্বাচন কমিশনার সাইফুর রহমান মিরণ ও দেবাশীষ চক্রবর্তী।

আলোচনায় আরো অংশ নেন মানবেন্দ্র বটব্যাল, নূরুল আলম ফরিদ, সৈয়দ দুলাল, নজরুল ইসলাম চুন্নু, হুমায়ুন কবির, মনিরুল আলম স্বপন, কাজী মিরাজ মাহমুদ, মুরাদ আহম্মেদ, এস এম জাকির হোসেন প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন সভাপতি প্রার্থী এস এম ইকবাল ও সাবেক সভাপতি মেহেরুননেসা বেগম।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, ভোট চলাকালীন সময় একমাত্র ভোটার ব্যতীত কেউ প্রেসক্লাব ভবনে প্রবেশ করতে পারবেন না, ভোটের সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন, কোন প্রকার অনিয়ম প্রশ্রয় দেয়া হবে না, ভোট গণনার সময় সভাপতি-সম্পাদক প্রার্থী এবং দুই প্যানেলের ৪ জন এজেন্ট উপস্থিত থাকবেন, অন্য কারো উপস্থিতি গ্রহণ করা হবে না।

সভায় প্রেসক্লাব নির্বাচন নিয়ে গুজব ছড়ানোর ব্যাপারে কঠোর সতর্ক বার্তা দেন নির্বাচন কমিশন। গুজবের ব্যাপারে কোনরূপ কর্ণপাত না করার জন্য সকলের প্রতি আহবানও জানান। এক্ষেত্রে উপস্থিত প্রার্থী ও সদস্যবৃন্দ আশ্বস্ত হয়ে সন্তোষ প্রকাশ করেন। একই সাথে গুজব ছড়ানোকারীদের চিহ্নিত করার জন্য সকলকে আহবান জানানো হয়। প্রতিবারের মতই ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানের ব্যাপারে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সভায় অবহিত করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d