কুয়াকাটা সৈকতে মাদক বিরোধী ম্যারাথন দৌড়

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০১:৩৪
  • 167 বার পঠিত
কুয়াকাটা সৈকতে মাদক বিরোধী ম্যারাথন দৌড়

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।পটর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে আজ মঙ্গলবার সকাল ৯ টায় অনুষ্ঠিত হচ্ছে দৌড়াও বাংলাদেশ। মাদক বিরোধী প্রচারাভিযান ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় ৩ হাজার স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করবে।

পটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক মো. রইজ উদ্দিন জানিয়েছেন, বাংলাদেশকে একটি সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে মাদক নির্মূল করা র‌্যাবের নিয়মিত কার্যক্রম। এরই ধারাবাহিক চলমান কার্যক্রম হিসেবে শিক্ষার্থী ও যুব সমাজকে সচেতন করতে দৌড়াও বাংলাদেশে শিরোনামে মাদক বিরোধী ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা আরোও জানিয়েছেন, ম্যানুয়াললী অংশগ্রহনকারী সংখ্যা ২ হাজার ৩শ’ জন শিক্ষার্থী। তবে অনলাইন ভিত্তিক আবেদন কার্যক্রম চালু রয়েছে তাতে আংশ গ্রহনকারীর সংখ্যা বেড়ে ৩ হাজার প্রতিযোগী হতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: