কুয়াকাটা সৈকতে মাদক বিরোধী ম্যারাথন দৌড়

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০১:৩৪
  • 1001 বার পঠিত
কুয়াকাটা সৈকতে মাদক বিরোধী ম্যারাথন দৌড়
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।পটর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে আজ মঙ্গলবার সকাল ৯ টায় অনুষ্ঠিত হচ্ছে দৌড়াও বাংলাদেশ। মাদক বিরোধী প্রচারাভিযান ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় ৩ হাজার স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করবে।

পটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক মো. রইজ উদ্দিন জানিয়েছেন, বাংলাদেশকে একটি সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে মাদক নির্মূল করা র‌্যাবের নিয়মিত কার্যক্রম। এরই ধারাবাহিক চলমান কার্যক্রম হিসেবে শিক্ষার্থী ও যুব সমাজকে সচেতন করতে দৌড়াও বাংলাদেশে শিরোনামে মাদক বিরোধী ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা আরোও জানিয়েছেন, ম্যানুয়াললী অংশগ্রহনকারী সংখ্যা ২ হাজার ৩শ’ জন শিক্ষার্থী। তবে অনলাইন ভিত্তিক আবেদন কার্যক্রম চালু রয়েছে তাতে আংশ গ্রহনকারীর সংখ্যা বেড়ে ৩ হাজার প্রতিযোগী হতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d