জাতীয় নদী রক্ষা কমিশন চেয়ারম্যান’র কুয়াকাটা সৈকত পরিদর্শন

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০১:৩৯
  • 979 বার পঠিত
জাতীয় নদী রক্ষা কমিশন চেয়ারম্যান’র কুয়াকাটা সৈকত পরিদর্শন
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড.মুজিবুর রহমানের হাওলাদার পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতসহ মৎস্য বন্দর মহিপুরের খাপড়াভাঙ্গা নদী, সোনাতলা এবং আন্ধারমানিক নদী পরিদর্শন করেছেন।

দেশের সকল নদ-নদী রক্ষায় স্থাপনা উচ্ছেদের কার্যকর পদক্ষেপ গ্রহণের অংশ হিসেবে তিনি কুয়াকাটায় এসেছেন। এ উপলক্ষে সোমবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন। উপজেলা পরিষদের মিলনায়তনে কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল
আহসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর রহমানের হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় নদী রক্ষা কমিশন এর সার্বক্ষনিক সদস্য (ভূতপূর্ব অতিরিক্ত সচিব) মো.আলাউদ্দিনসহ সরকারের বিভিন্ন দপ্তরের উধ্বর্তন কর্মকর্তাগণ। একই সঙ্গে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) অনুপ দাস, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট এবং সকারি বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা ও জনপ্রতিনিধি উপস্থিত থেকে নদ-নদী এবং খাল রক্ষার গুরুত্বপূর্ণ মতামত উপস্থাপন করেন। এর আগে তিনি দুপুর বারোটায় কুয়াকাটার সি-বীচ পরির্দশন করেন এবং অতি শিগ্রই আইনি সকল জটিলতা নিরসন করে বীচের পরিশে সুন্দর করার কল্পে স্থানীয় সকলের সহযোগীতা কামনা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d