বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০৯:৩০
  • 747 বার পঠিত
বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী ইল্লা বাসষ্ট্যান্ড এলাকা থেকে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, মঙ্গলবার ভোর রাতে পটুয়াখালী থেকে ঝাটকা ইলিশ বোঝাই করে পিকআপ ভ্যানটি ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের ইল্লা গাইনেরপাড় নামকস্থানে পিকআপটিতে তল্লাশি চালিয়ে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশসহ পিকআপ ভ্যানটি জব্দ ও চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে জব্দকৃত ঝাটকাগুলো গৌরনদী ও আগৈলঝাড়ার উপজেলার ২৫টি এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d