বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০৯:৩০
  • 733 বার পঠিত
বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী ইল্লা বাসষ্ট্যান্ড এলাকা থেকে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, মঙ্গলবার ভোর রাতে পটুয়াখালী থেকে ঝাটকা ইলিশ বোঝাই করে পিকআপ ভ্যানটি ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের ইল্লা গাইনেরপাড় নামকস্থানে পিকআপটিতে তল্লাশি চালিয়ে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশসহ পিকআপ ভ্যানটি জব্দ ও চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে জব্দকৃত ঝাটকাগুলো গৌরনদী ও আগৈলঝাড়ার উপজেলার ২৫টি এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d