বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৪ ২০১৯, ০৯:৩০
  • 19 বার পঠিত
বরিশালে ১৫ মন ঝাটকা জব্দ

শামীম আহমেদ ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী ইল্লা বাসষ্ট্যান্ড এলাকা থেকে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, মঙ্গলবার ভোর রাতে পটুয়াখালী থেকে ঝাটকা ইলিশ বোঝাই করে পিকআপ ভ্যানটি ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের ইল্লা গাইনেরপাড় নামকস্থানে পিকআপটিতে তল্লাশি চালিয়ে প্রায় ১৫ মন ঝাটকা ইলিশসহ পিকআপ ভ্যানটি জব্দ ও চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে জব্দকৃত ঝাটকাগুলো গৌরনদী ও আগৈলঝাড়ার উপজেলার ২৫টি এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: