কলাপাড়ায় ঘুমন্ত বুদ্ধি প্রবিন্ধীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:২২
  • 87 বার পঠিত
কলাপাড়ায় ঘুমন্ত বুদ্ধি প্রবিন্ধীকে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় গভীর রাতে ঘরে প্রবেশ করে ঘুমিয়ে থাকা বুদ্ধি প্রতিবন্ধী সোবাহান
মৃধা (১৮) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

বুধবার সকালে পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থায় অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। মঙ্গলবার গভীর রাতে উপজেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের পশ্চিম মনষাতলী গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী সোবাহান নিজ ঘরে রাতে একা ঘুমিয়ে ছিল। দুর্বৃত্তরা গভীর রাতের কোন এক সময় ঘরের মধ্যে প্রবেশ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। নিশ্চিত মৃত্যু ভেবে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে দুর্বৃত্তরা চলে যায়। বুধবার সকালে তার মা বানেছা বিবি ঘর পরিস্কার করতে গিয়ে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে ডাকচিৎকার দিলে পরিবারের অন্যান্য সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

আহত সোবাহানের পিতা সুলতান মৃধা জানান, জমি নিয়ে প্রতিপক্ষের সাথে তাদের আদালতে মামলা চলমান রয়েছে। ওই মামলার হাজিরা দিতে কলাপাড়া আদালতে আসেন তিনি। গভীর রাতে তাকে মেরে ফেলার উদ্দেশ্যে তাকে ভেবে তার বুদ্ধি প্রতিবন্ধী ছেলেকে কুপিয়ে জখম করে। নিশ্চিত মৃত্যু ভেবে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় তারা। তিনি এ ঘটনার জন্য সে একই এলাকার কালাম মৃধা, শহিদ মৃধা, জাকির ডাকুয়া, মাসুদ ও জলিলকে দায়ী করেছেন ।

এ ব্যাপারে অভিযুক্ত কালাম মৃধা বলেন, তাদের সাথে জমি জমা সংক্রন্ত বিরোধ রয়েছে। কিন্তু এ ঘটনার সাথে আমরা জড়িত না। এটি পরিকল্পিত ঘটনা বলে তিনি সাংবাদিকদের জানান।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক জুনায়েত হোসেন খান লেলীন জানান, আহত সোবাহন মৃধা অবস্থা আশংকাজনক।অতিরিক্ত রক্তক্ষরনের ফলে তার শরীরে রক্ত শূন্যতা দেখা দিয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করা হয়েছে।

মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: