পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:৩৭
  • 76 বার পঠিত
পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়

পটুয়াখালী প্রতিনিধিঃ বরিশালের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেছেন, নিজের সদিচ্ছা ছাড়া উন্নত জীবন গড়া সম্ভব নয়। উন্নত জীবন গড়তে ইচ্ছা শক্তিই বড় মাধ্যম।
তিনি বুধবার দুপুর ১২টায় পটুয়াখালী পুলিশ লাইন্স মিলনায়তনে আত্মসমর্পনকারী মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, সরকার মাদক নির্মূলে বদ্ধপরিকর। এ লক্ষ্যকে সামনে রেখে মাদক সেবী ও মাদক ব্যবসায়দেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে মূল স্রোতে আনার জন্য পুলিশ বিভাগসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থাসমূহ বিভিন্ন পন্থায় কাজ করছে। এ ধারাবাহিকতায় পটুয়াখালী জেলায় মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে আনার জন্য আত্মসমর্পনকারীদের পুর্নবাসনের জন্য পুলিশ বিভাগ কারিগরী প্রশিক্ষনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। এ কর্মসূচীতে সাড়া দিয়ে নিজ উদ্যোগে অংশগ্রহন করে আত্মসমর্পনকারী মাদক সেবী ও ব্যবসায়ীরা উন্নত জীবন গড়তে পারে।
পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্ব ও সহকারী পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল সঞ্চালনায় মতবিনময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, টিটিসি’র অধ্যক্ষ মোঃ মইনুদ্দিন। সভায় জেলা পর্যায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তাবৃন্দ, সকল থানার ইনচার্জবৃন্দ, সাংবাদিক ও দুই শতাধিক আত্মসমর্পনকারী মাদক সেবী, মাদক ব্যবসায়ী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: