পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:৩৭
  • 765 বার পঠিত
পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ বরিশালের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেছেন, নিজের সদিচ্ছা ছাড়া উন্নত জীবন গড়া সম্ভব নয়। উন্নত জীবন গড়তে ইচ্ছা শক্তিই বড় মাধ্যম।
তিনি বুধবার দুপুর ১২টায় পটুয়াখালী পুলিশ লাইন্স মিলনায়তনে আত্মসমর্পনকারী মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, সরকার মাদক নির্মূলে বদ্ধপরিকর। এ লক্ষ্যকে সামনে রেখে মাদক সেবী ও মাদক ব্যবসায়দেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে মূল স্রোতে আনার জন্য পুলিশ বিভাগসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থাসমূহ বিভিন্ন পন্থায় কাজ করছে। এ ধারাবাহিকতায় পটুয়াখালী জেলায় মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে আনার জন্য আত্মসমর্পনকারীদের পুর্নবাসনের জন্য পুলিশ বিভাগ কারিগরী প্রশিক্ষনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। এ কর্মসূচীতে সাড়া দিয়ে নিজ উদ্যোগে অংশগ্রহন করে আত্মসমর্পনকারী মাদক সেবী ও ব্যবসায়ীরা উন্নত জীবন গড়তে পারে।
পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্ব ও সহকারী পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল সঞ্চালনায় মতবিনময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, টিটিসি’র অধ্যক্ষ মোঃ মইনুদ্দিন। সভায় জেলা পর্যায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তাবৃন্দ, সকল থানার ইনচার্জবৃন্দ, সাংবাদিক ও দুই শতাধিক আত্মসমর্পনকারী মাদক সেবী, মাদক ব্যবসায়ী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d