পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:৩৭
  • 749 বার পঠিত
পটুয়াখালীতে মাদক সেবী ও ব্যবসায়ীদের সাথে ডিআইজি’র মতবিনিময়
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ বরিশালের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেছেন, নিজের সদিচ্ছা ছাড়া উন্নত জীবন গড়া সম্ভব নয়। উন্নত জীবন গড়তে ইচ্ছা শক্তিই বড় মাধ্যম।
তিনি বুধবার দুপুর ১২টায় পটুয়াখালী পুলিশ লাইন্স মিলনায়তনে আত্মসমর্পনকারী মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, সরকার মাদক নির্মূলে বদ্ধপরিকর। এ লক্ষ্যকে সামনে রেখে মাদক সেবী ও মাদক ব্যবসায়দেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে মূল স্রোতে আনার জন্য পুলিশ বিভাগসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থাসমূহ বিভিন্ন পন্থায় কাজ করছে। এ ধারাবাহিকতায় পটুয়াখালী জেলায় মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদেরকে অন্ধকার পথ থেকে আলোর পথে আনার জন্য আত্মসমর্পনকারীদের পুর্নবাসনের জন্য পুলিশ বিভাগ কারিগরী প্রশিক্ষনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। এ কর্মসূচীতে সাড়া দিয়ে নিজ উদ্যোগে অংশগ্রহন করে আত্মসমর্পনকারী মাদক সেবী ও ব্যবসায়ীরা উন্নত জীবন গড়তে পারে।
পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্ব ও সহকারী পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল সঞ্চালনায় মতবিনময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, টিটিসি’র অধ্যক্ষ মোঃ মইনুদ্দিন। সভায় জেলা পর্যায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তাবৃন্দ, সকল থানার ইনচার্জবৃন্দ, সাংবাদিক ও দুই শতাধিক আত্মসমর্পনকারী মাদক সেবী, মাদক ব্যবসায়ী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d