পটুয়াখালী জেলা ইমাম পরিষদের বার্ষিক সম্মেলন || আবু সাঈদ সভাপতি ও আঃ কদির সম্পাদক

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:৪৬
  • 784 বার পঠিত
পটুয়াখালী জেলা ইমাম পরিষদের বার্ষিক সম্মেলন || আবু সাঈদ সভাপতি ও আঃ কদির সম্পাদক
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহ, সুদ, ঘুষ ও দুর্নীতিসহ অসামাজিক কর্মকান্ড প্রতিরোধে ইমাম সমাজের ভূমিকা গুরুত্বপুর্ন। গতকাল বুধবার সকাল ১১টায় স্বনির্ভর রোডস্থ পটুয়াখালী জেলা ইমাম পরিষদ কার্যালয়ে জেলা ইমাম পরিষদের ৩৭তম বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
জেলা ইমাম পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা আবু সাঈদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ আঃ কাদির এর সঞ্চালনায় জেলা প্রশাসক আরো বলেন, ইমাম সমাজকে মানুষ এখন মূল্যায়ন করেন, সম্মান করেন, বিশ্বাস করেন। তাই সুন্দর সমাজ প্রতিষ্ঠায় ইমাম সমাজ কাজ করবেন বলে উপস্থিত শত শত ইমামদের প্রতি অনুরোধ রাখেন জেলা প্রশাসক মতিউল ইসলাম। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন পটুয়াখালীর উপ-পরিচালক মোঃ মাবুবুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক জালাল আহমেদ। সম্মেলনে তৃতীয়বারের মতো মাওলানা আবু সাঈদকে সভাপতি ও মাওলানা মোঃ আঃ কাদিরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d