পটুয়াখালী জেলা ইমাম পরিষদের বার্ষিক সম্মেলন || আবু সাঈদ সভাপতি ও আঃ কদির সম্পাদক

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:৪৬
  • 124 বার পঠিত
পটুয়াখালী জেলা ইমাম পরিষদের বার্ষিক সম্মেলন || আবু সাঈদ সভাপতি ও আঃ কদির সম্পাদক

পটুয়াখালী প্রতিনিধিঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহ, সুদ, ঘুষ ও দুর্নীতিসহ অসামাজিক কর্মকান্ড প্রতিরোধে ইমাম সমাজের ভূমিকা গুরুত্বপুর্ন। গতকাল বুধবার সকাল ১১টায় স্বনির্ভর রোডস্থ পটুয়াখালী জেলা ইমাম পরিষদ কার্যালয়ে জেলা ইমাম পরিষদের ৩৭তম বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
জেলা ইমাম পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা আবু সাঈদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ আঃ কাদির এর সঞ্চালনায় জেলা প্রশাসক আরো বলেন, ইমাম সমাজকে মানুষ এখন মূল্যায়ন করেন, সম্মান করেন, বিশ্বাস করেন। তাই সুন্দর সমাজ প্রতিষ্ঠায় ইমাম সমাজ কাজ করবেন বলে উপস্থিত শত শত ইমামদের প্রতি অনুরোধ রাখেন জেলা প্রশাসক মতিউল ইসলাম। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন পটুয়াখালীর উপ-পরিচালক মোঃ মাবুবুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক জালাল আহমেদ। সম্মেলনে তৃতীয়বারের মতো মাওলানা আবু সাঈদকে সভাপতি ও মাওলানা মোঃ আঃ কাদিরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: