পিরোজপুরে দেড় কোটি টাকার ভারতীয় কাপড়সহ গ্রেপ্তার ৪

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ১০:০৬
  • 168 বার পঠিত
পিরোজপুরে দেড় কোটি টাকার ভারতীয় কাপড়সহ গ্রেপ্তার ৪

পিরোজপুরের কঁচা নদীতে অভিযান চালিয়ে দেড় কোটি টাকার ভারতীয় কাপড়সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ৪ টার দিকে কঁচা নদীতে অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে ভারতীয় কাপড়সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
গ্রেপ্তারকৃতরা হলেন- বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বড় পাথরঘাটা এলাকরা নাজেম গোলদারের পুত্র জামাল গোলদার (৫০), বরিশাল জেলার চরমোনাই এলাকার মৃত ইন্তেজ আলী হাওলদারের পুত্র সেলিম হাওলাদার ( ৫৬ ) একই এলাকার কালাম খলিফার পুত্র সুরুজ খলিফা ( ২৫) আবেং ভোলা জেলার লালমোহন উপজেলার পরাজগঞ্জ এলাকার খোকন মিন্ত্রীর পুত্র জুয়েল মিস্ত্রী। পুলিশ এ সময় ৭০ ফুট লম্বা একটি ষ্টীলবডির ট্রলার জব্দ করে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, নদীপথে চোরাচালন ও মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পুলিশ কঁচা নদীতে অভিযান চালানো রাত ৪ টার দিকে তার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোল্লা আযাদ হোসেন, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক, সাব ইন্সপেক্টর দেলোয়ার হোসেন জসিম অন্যান্য অফিসার ও ফোর্সসহ হুলারহাট সংলগ্ন কঁচা নদীর দক্ষিণ দিক থেকে আগত একটি ষ্টীলবডি ট্রলার দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশ তাদের ট্রলারটি থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু ডিবি পুলিশের সংকেত উপেক্ষা করে ট্রলারটি দ্রুত বেগে চালিয়ে হুলারহাট খালের ভিতরে ঢুকে বাজার ব্রীজের পশ্চিম পাশে খালের দক্ষিণ পাড়ে রেখে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ট্রলারে থাকা ৪ জনকে আটক করে।

এ সময় ট্রলারে তল্লাশী চালিয়ে ট্রলারের মধ্যে বিভিন্ন সাইজের ৬০ বান্ডিল (গাই ) ভারতীয় তৈরী বিভিন্ন রকমের শাড়ি, থ্রী-পিস, চাদর উদ্ধার করা হয়। উদ্ধার এ মালামালের বাজার মূল্য আনুমানিক দেড় কোটি টাকা।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান আরও জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অবৈধভাবে চোরাকারবারীরা ভারতীয় তৈরী পোষাক চোরাই পথে এনে আর্থিক ভাবে লাভবান হওয়ার উদ্দেশে এ মালামালসমূহ বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: