রাঙ্গাবালীতে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ’র শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ১০:০০
  • 794 বার পঠিত
রাঙ্গাবালীতে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ’র শীতবস্ত্র বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার ছোট বাইশদিয়া ইউনিয়নে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক পাঁচশ শীতার্থকে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করেছে।
গতকাল বুধবার কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার তত্তাবধানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এর পক্ষ থেকে একটি টিম রাঙ্গাবালীর ছোট বাইশদিয়া ইউনিয়নে দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাঝে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করে।
উক্ত ক¤¦ল বিতরণ কার্যক্রমে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এর আঞ্চলিক চেয়ারম্যান বিসিজি বেইস অগ্রযাত্রা, সানজিদা বারী এর নেতৃত্বে পরিচালিত ক¤¦ল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সচিব সিজিএফডব্লিউএ ফরিদা পারভিন, সাধারণ সচিব লেডিস ক্লাব ডাঃ সোনিয়া সুলতানা ও কোষাধাক্ষ সার্জন লেঃ এম ফাইজুর রহমান মিরাজ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণের ফলে রাঙ্গাবালী এলাকাস্থ সকল মানুষের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। রাঙ্গাবালী স্থানীয় সাধারণ মানুষ উক্ত সেবার জন্য বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর মহিলা পরিবার কল্যাণ সংস্থাকে ধন্যবাদ জানান। ভবিষ্যতেও এই সংস্থার পক্ষ থেকে শীতার্থদের মাঝে এধরনের সেবা রাঙ্গাবালীর মতো যোগাযোগ বিচ্ছিন্ন দ্বীপ এলাকায় অব্যাহত থাকবে বলে স্থানীয়রা আশাবাদ ব্যক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d