রাঙ্গাবালীতে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ’র শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ১০:০০
  • 41 বার পঠিত
রাঙ্গাবালীতে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ’র শীতবস্ত্র বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার ছোট বাইশদিয়া ইউনিয়নে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক পাঁচশ শীতার্থকে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করেছে।
গতকাল বুধবার কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার তত্তাবধানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এর পক্ষ থেকে একটি টিম রাঙ্গাবালীর ছোট বাইশদিয়া ইউনিয়নে দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাঝে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করে।
উক্ত ক¤¦ল বিতরণ কার্যক্রমে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এর আঞ্চলিক চেয়ারম্যান বিসিজি বেইস অগ্রযাত্রা, সানজিদা বারী এর নেতৃত্বে পরিচালিত ক¤¦ল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সচিব সিজিএফডব্লিউএ ফরিদা পারভিন, সাধারণ সচিব লেডিস ক্লাব ডাঃ সোনিয়া সুলতানা ও কোষাধাক্ষ সার্জন লেঃ এম ফাইজুর রহমান মিরাজ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণের ফলে রাঙ্গাবালী এলাকাস্থ সকল মানুষের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। রাঙ্গাবালী স্থানীয় সাধারণ মানুষ উক্ত সেবার জন্য বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর মহিলা পরিবার কল্যাণ সংস্থাকে ধন্যবাদ জানান। ভবিষ্যতেও এই সংস্থার পক্ষ থেকে শীতার্থদের মাঝে এধরনের সেবা রাঙ্গাবালীর মতো যোগাযোগ বিচ্ছিন্ন দ্বীপ এলাকায় অব্যাহত থাকবে বলে স্থানীয়রা আশাবাদ ব্যক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: