সাগরে পাঁচ জেলে সাগরে নিখোঁজ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০১৯, ০৯:১২
  • 78 বার পঠিত
সাগরে পাঁচ জেলে সাগরে নিখোঁজ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। সাগরে মাছ শিকার করতে গিয়ে নামবিহীন একটি ট্রলারের পাঁচ জেলে গত এক সপ্তাহ ধরে
নিখোঁজ রয়েছে। এ ঘটনায় মঙ্গগলবার বিকেলে কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।

নিখোঁজ জেলেরা হলো মো.শিপন হাওলাদার (২১) আলম হাওলাদার (১৮) হাসান সিকদার (১৬) মাফি (১৫) ও রায়হান (১৮) ।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে উপজেলার পায়রাবন্দর সংলগ্ন রামনাবাদ চ্যানেলে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজের ঘটনা ঘটে। এদের মধ্যে রায়হান’র বাড়ী বরিশাল। বাকী চার জনের বাড়ী পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের চাইলতাবুনিয়া গ্রামে ।

নিখোঁজ জেলে শিপন ও আলমের পিতা মো.রফিক হাওলাদার জানান, ঘটনার পর তাদের মোবাইলে ফোন দেয়ার পর সংযোগ না পাওয়ায় তারা কয়েকদিন ধরে সাগরে ট্রলার নিয়ে খুজঁতে যায়। মঙ্গগলবারও দু’টি ট্রলার পাঠানো হয়েছে। তাদের পরিবারের সবাই বিমর্ষ হয়ে পড়েছে বলে তিনি জানান।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: