আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৬ ২০১৯, ০৯:৫৭
  • 766 বার পঠিত
আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ার প্রত্যন্ত এলাকা ঘুরে ছিন্নমুল অসহায় লোকজনের গায়ে শীতবস্ত্র নিয়ে জড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান। এক সপ্তাহ যাবত আগৈলঝাড়ায় কনকনে শীতের প্রভাবে সাধারণ লোকজনের জনজীবন বিপর্যস্থ। ঘন কুয়াশা ও শীতের কারনে সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন এলাকায় ইতোমধ্যেই শীতবস্ত্র (কম্বল) বিতরন শুরু করা হয়েছে।

তবে শীত নিবারণের জন্য সবচেয়ে বেশী দরকার যাদের শীতবস্ত্র, সেই অসহায় ছিন্নমুল পরিবারের লোকজন ছিল বরাবরের মতই উপেক্ষিত। শীতের কারণে খেটে খাওয়া ছিন্নমুল পরিবারের লোকজন কাজ করতে না পারায় তাদের জীবনযাত্রা যখন স্থবির; তখন অসহায় ওই লোকজনের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে পাশে এসে দাড়িয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বুধবার রাত নয়টার দিকে সরকারী গাড়ি ছেড়ে তিনি একা একটি ইজিবাইক নিয়ে ছুটে যান ছিন্নমুল লোকজনের খোঁজে। এসময় উপজেলার বাকাল, কোদালধোয়া, রাজাপুর, পয়সারহাট এলাকায় গিয়ে হাঁড় কাপানো শীতের কারনে জুবুথুবু থাকা ছিন্নমুল লোকজনের গায়ে চেয়ারম্যান রইচ সেরনিয়াবাত নিজের হাতে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন। সান্তা ক্লজের মতো কেক, চকলেট না নিলেও বড়দিনের কনকনে শীতের রাতে একটু উষ্ণতার ছোয়া থেকে বঞ্চিত অসহায় ছিন্নমুল লোকজন নিজের জন্য কম্বল পেয়ে মহা খুশি। কম্বল পেয়ে শীতের পোষাক বিহীন কোদালধোয়া গ্রামের ভ্যান চালক বাবুলের এক টুকরো হাঁসি জানিয়ে দিয়েছে যে, এটা যেন তাদের জন্য বড়দিনের সবচেয়ে বড় উপহার। উপজেলা চেয়ারম্যানের মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের লোকজন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d