আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৬ ২০১৯, ০৯:৫৭
  • 741 বার পঠিত
আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ার প্রত্যন্ত এলাকা ঘুরে ছিন্নমুল অসহায় লোকজনের গায়ে শীতবস্ত্র নিয়ে জড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান। এক সপ্তাহ যাবত আগৈলঝাড়ায় কনকনে শীতের প্রভাবে সাধারণ লোকজনের জনজীবন বিপর্যস্থ। ঘন কুয়াশা ও শীতের কারনে সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন এলাকায় ইতোমধ্যেই শীতবস্ত্র (কম্বল) বিতরন শুরু করা হয়েছে।

তবে শীত নিবারণের জন্য সবচেয়ে বেশী দরকার যাদের শীতবস্ত্র, সেই অসহায় ছিন্নমুল পরিবারের লোকজন ছিল বরাবরের মতই উপেক্ষিত। শীতের কারণে খেটে খাওয়া ছিন্নমুল পরিবারের লোকজন কাজ করতে না পারায় তাদের জীবনযাত্রা যখন স্থবির; তখন অসহায় ওই লোকজনের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে পাশে এসে দাড়িয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বুধবার রাত নয়টার দিকে সরকারী গাড়ি ছেড়ে তিনি একা একটি ইজিবাইক নিয়ে ছুটে যান ছিন্নমুল লোকজনের খোঁজে। এসময় উপজেলার বাকাল, কোদালধোয়া, রাজাপুর, পয়সারহাট এলাকায় গিয়ে হাঁড় কাপানো শীতের কারনে জুবুথুবু থাকা ছিন্নমুল লোকজনের গায়ে চেয়ারম্যান রইচ সেরনিয়াবাত নিজের হাতে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন। সান্তা ক্লজের মতো কেক, চকলেট না নিলেও বড়দিনের কনকনে শীতের রাতে একটু উষ্ণতার ছোয়া থেকে বঞ্চিত অসহায় ছিন্নমুল লোকজন নিজের জন্য কম্বল পেয়ে মহা খুশি। কম্বল পেয়ে শীতের পোষাক বিহীন কোদালধোয়া গ্রামের ভ্যান চালক বাবুলের এক টুকরো হাঁসি জানিয়ে দিয়েছে যে, এটা যেন তাদের জন্য বড়দিনের সবচেয়ে বড় উপহার। উপজেলা চেয়ারম্যানের মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের লোকজন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d