আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৬ ২০১৯, ০৯:৫৭
  • 78 বার পঠিত
আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ার প্রত্যন্ত এলাকা ঘুরে ছিন্নমুল অসহায় লোকজনের গায়ে শীতবস্ত্র নিয়ে জড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান। এক সপ্তাহ যাবত আগৈলঝাড়ায় কনকনে শীতের প্রভাবে সাধারণ লোকজনের জনজীবন বিপর্যস্থ। ঘন কুয়াশা ও শীতের কারনে সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন এলাকায় ইতোমধ্যেই শীতবস্ত্র (কম্বল) বিতরন শুরু করা হয়েছে।

তবে শীত নিবারণের জন্য সবচেয়ে বেশী দরকার যাদের শীতবস্ত্র, সেই অসহায় ছিন্নমুল পরিবারের লোকজন ছিল বরাবরের মতই উপেক্ষিত। শীতের কারণে খেটে খাওয়া ছিন্নমুল পরিবারের লোকজন কাজ করতে না পারায় তাদের জীবনযাত্রা যখন স্থবির; তখন অসহায় ওই লোকজনের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে পাশে এসে দাড়িয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বুধবার রাত নয়টার দিকে সরকারী গাড়ি ছেড়ে তিনি একা একটি ইজিবাইক নিয়ে ছুটে যান ছিন্নমুল লোকজনের খোঁজে। এসময় উপজেলার বাকাল, কোদালধোয়া, রাজাপুর, পয়সারহাট এলাকায় গিয়ে হাঁড় কাপানো শীতের কারনে জুবুথুবু থাকা ছিন্নমুল লোকজনের গায়ে চেয়ারম্যান রইচ সেরনিয়াবাত নিজের হাতে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন। সান্তা ক্লজের মতো কেক, চকলেট না নিলেও বড়দিনের কনকনে শীতের রাতে একটু উষ্ণতার ছোয়া থেকে বঞ্চিত অসহায় ছিন্নমুল লোকজন নিজের জন্য কম্বল পেয়ে মহা খুশি। কম্বল পেয়ে শীতের পোষাক বিহীন কোদালধোয়া গ্রামের ভ্যান চালক বাবুলের এক টুকরো হাঁসি জানিয়ে দিয়েছে যে, এটা যেন তাদের জন্য বড়দিনের সবচেয়ে বড় উপহার। উপজেলা চেয়ারম্যানের মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের লোকজন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: