আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৬ ২০১৯, ০৯:৫৭
  • 53 বার পঠিত
আগৈলঝাড়ার শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ার প্রত্যন্ত এলাকা ঘুরে ছিন্নমুল অসহায় লোকজনের গায়ে শীতবস্ত্র নিয়ে জড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান। এক সপ্তাহ যাবত আগৈলঝাড়ায় কনকনে শীতের প্রভাবে সাধারণ লোকজনের জনজীবন বিপর্যস্থ। ঘন কুয়াশা ও শীতের কারনে সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন এলাকায় ইতোমধ্যেই শীতবস্ত্র (কম্বল) বিতরন শুরু করা হয়েছে।

তবে শীত নিবারণের জন্য সবচেয়ে বেশী দরকার যাদের শীতবস্ত্র, সেই অসহায় ছিন্নমুল পরিবারের লোকজন ছিল বরাবরের মতই উপেক্ষিত। শীতের কারণে খেটে খাওয়া ছিন্নমুল পরিবারের লোকজন কাজ করতে না পারায় তাদের জীবনযাত্রা যখন স্থবির; তখন অসহায় ওই লোকজনের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে পাশে এসে দাড়িয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বুধবার রাত নয়টার দিকে সরকারী গাড়ি ছেড়ে তিনি একা একটি ইজিবাইক নিয়ে ছুটে যান ছিন্নমুল লোকজনের খোঁজে। এসময় উপজেলার বাকাল, কোদালধোয়া, রাজাপুর, পয়সারহাট এলাকায় গিয়ে হাঁড় কাপানো শীতের কারনে জুবুথুবু থাকা ছিন্নমুল লোকজনের গায়ে চেয়ারম্যান রইচ সেরনিয়াবাত নিজের হাতে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন। সান্তা ক্লজের মতো কেক, চকলেট না নিলেও বড়দিনের কনকনে শীতের রাতে একটু উষ্ণতার ছোয়া থেকে বঞ্চিত অসহায় ছিন্নমুল লোকজন নিজের জন্য কম্বল পেয়ে মহা খুশি। কম্বল পেয়ে শীতের পোষাক বিহীন কোদালধোয়া গ্রামের ভ্যান চালক বাবুলের এক টুকরো হাঁসি জানিয়ে দিয়েছে যে, এটা যেন তাদের জন্য বড়দিনের সবচেয়ে বড় উপহার। উপজেলা চেয়ারম্যানের মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের লোকজন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: