ববিতে ভর্তি পরীক্ষায় স্বপ্নভঙ্গ ৩০ শিক্ষার্থীর

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ০৭:১৬
  • 1094 বার পঠিত
ববিতে ভর্তি পরীক্ষায় স্বপ্নভঙ্গ ৩০ শিক্ষার্থীর
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ২০১৯-২০ স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটের অধীন কলা ও মানবিক অনুষদের পরীক্ষায় প্রায় ৩০ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিতে পারেননি। তাদের সবাইকে এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড না আনায় হলেই ঢুকতে দেওয়া হয়নি।বাগেরহাট থেকে আসা প্রিয়া, ফরিদপুর থেকে আসা ইতি, খুলনা থেকে আসা বিপ্লব, উজিরপুর থেকে আসা গোলাম রাব্বানির মতো প্রায় ৩০ শিক্ষার্থীকে রেজিস্ট্রেশন কার্ড না আনায় পরীক্ষা দিতে পারেননি।

খুলনা থেকে আসা গোলাম রাব্বানি কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘তড়িঘড়ি করে বাড়ি থেকে আসায় সময় এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড আনতে পারিনি। কিন্তু প্রবেশপত্র এনেছিলাম। তাও পরীক্ষার হলে ঢুকতে দেওয়া হয়নি।

জানা গেছে, প্রবেশপত্রে সুস্পষ্টভাবে নির্দেশনা দেওয়া ছিল, প্রবেশপত্রের সাথে উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড নিয়ে আসতে হবে। কিন্তু তারা এ নির্দেশনা পালন করতে ব্যর্থ হওয়ায় তাদের হলে ঢুকতে দেওয়া হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d