বরিশালে শীতের তীব্রতায় ২ বৃদ্ধের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১২:২৮
  • 228 বার পঠিত
বরিশালে শীতের তীব্রতায় ২ বৃদ্ধের মৃত্যু

বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে শীতের তীব্রতায় ২ জন মৃত্যু বরণ করেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) গভীর রাতে মারা গেছে বলে জানা যায়।

শীতে মৃতরা হলেন- উপজেলার জল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিলগাব বাড়ী গ্রামের মৃত জোগেশ বিশ্বাসের ছেলে ব্রেজ বিশ্বাস (৭০) ও একই গ্রামের মৃত. সহাদেব হালদারের ছেলে সুখলাল হালদার (৭৫)।

কন কনে শীতের তীব্রতা সহ্য করতে না পেরে মৃত্যু বরণ করেছেন বলে জানান মৃতের স্বজনরা। তবে প্রশাসন কিংবা হাসপাতাল সূত্রে এ সংবাদের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: