বরিশালে শীতের তীব্রতায় ২ বৃদ্ধের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১২:২৮
  • 1088 বার পঠিত
বরিশালে শীতের তীব্রতায় ২ বৃদ্ধের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে শীতের তীব্রতায় ২ জন মৃত্যু বরণ করেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) গভীর রাতে মারা গেছে বলে জানা যায়।

শীতে মৃতরা হলেন- উপজেলার জল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিলগাব বাড়ী গ্রামের মৃত জোগেশ বিশ্বাসের ছেলে ব্রেজ বিশ্বাস (৭০) ও একই গ্রামের মৃত. সহাদেব হালদারের ছেলে সুখলাল হালদার (৭৫)।

কন কনে শীতের তীব্রতা সহ্য করতে না পেরে মৃত্যু বরণ করেছেন বলে জানান মৃতের স্বজনরা। তবে প্রশাসন কিংবা হাসপাতাল সূত্রে এ সংবাদের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d