বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:১৪
  • 93 বার পঠিত
বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে । এরই মধ্যে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শুক্রবার জুমার নামাজের পর থেকেই বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় এবং ঢাকা মহানগর বিএনপি কার্যালয় ঘিরে ঢাকা মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাদের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মিছিল সহকারে নয়াপল্টনে জাড়ো হন। কিছুক্ষণের মধ্যেই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এমন পরিস্থিতিতে বেলা সোয়া তিনটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অদূরে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে কেউ হতাহত না হলেও নেতাকর্মীদের মধ্যে কিছুটা হতভম্ব হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই তারা আবার মিছিলে প্রকম্পিত করে তোলেন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এ তথ্য জানিয়ে বলেন, ‘বিএনপি কার্যালয়ের ১০০ গজ পশ্চিম পাশে ফুটপাতের ওপর একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে, কেউ আহত হননি।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: