বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:১৪
  • 36 বার পঠিত
বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে । এরই মধ্যে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শুক্রবার জুমার নামাজের পর থেকেই বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় এবং ঢাকা মহানগর বিএনপি কার্যালয় ঘিরে ঢাকা মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাদের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মিছিল সহকারে নয়াপল্টনে জাড়ো হন। কিছুক্ষণের মধ্যেই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এমন পরিস্থিতিতে বেলা সোয়া তিনটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অদূরে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে কেউ হতাহত না হলেও নেতাকর্মীদের মধ্যে কিছুটা হতভম্ব হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই তারা আবার মিছিলে প্রকম্পিত করে তোলেন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এ তথ্য জানিয়ে বলেন, ‘বিএনপি কার্যালয়ের ১০০ গজ পশ্চিম পাশে ফুটপাতের ওপর একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে, কেউ আহত হননি।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: