বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:১৪
  • 763 বার পঠিত
বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ
সংবাদটি শেয়ার করুন....

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে । এরই মধ্যে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শুক্রবার জুমার নামাজের পর থেকেই বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় এবং ঢাকা মহানগর বিএনপি কার্যালয় ঘিরে ঢাকা মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাদের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মিছিল সহকারে নয়াপল্টনে জাড়ো হন। কিছুক্ষণের মধ্যেই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এমন পরিস্থিতিতে বেলা সোয়া তিনটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অদূরে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে কেউ হতাহত না হলেও নেতাকর্মীদের মধ্যে কিছুটা হতভম্ব হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই তারা আবার মিছিলে প্রকম্পিত করে তোলেন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এ তথ্য জানিয়ে বলেন, ‘বিএনপি কার্যালয়ের ১০০ গজ পশ্চিম পাশে ফুটপাতের ওপর একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে, কেউ আহত হননি।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d