পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০১৯, ০৭:৪০
  • 251 বার পঠিত
পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির জন্য পটুয়াখালী জেলার অধিকাংশ ও বরগুনা জেলার কিছু এলাকায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে।
শুক্রবার রাতে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, ২০২০ সালে ০৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পটুয়খালী জেলার অধিকাংশ এলাকা এবং বরগুনা জেলার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ বন্ধ থাকার কারণে সাময়িক অসুবিধার জন্য পিজিসিবি আন্তরিক ভাবে দুঃখিত।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: