পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০১৯, ০৭:৪০
  • 533 বার পঠিত
পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির জন্য পটুয়াখালী জেলার অধিকাংশ ও বরগুনা জেলার কিছু এলাকায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে।
শুক্রবার রাতে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, ২০২০ সালে ০৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পটুয়খালী জেলার অধিকাংশ এলাকা এবং বরগুনা জেলার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ বন্ধ থাকার কারণে সাময়িক অসুবিধার জন্য পিজিসিবি আন্তরিক ভাবে দুঃখিত।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: