পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০১৯, ০৭:৪০
  • 1009 বার পঠিত
পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির জন্য পটুয়াখালী জেলার অধিকাংশ ও বরগুনা জেলার কিছু এলাকায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে।
শুক্রবার রাতে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, ২০২০ সালে ০৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পটুয়খালী জেলার অধিকাংশ এলাকা এবং বরগুনা জেলার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ বন্ধ থাকার কারণে সাময়িক অসুবিধার জন্য পিজিসিবি আন্তরিক ভাবে দুঃখিত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d