বরিশালে অপহৃত কবিরাজ মাদারীপুরে উদ্ধার, গ্রেপ্তার ৩

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৯ ২০১৯, ০০:৫৭
  • 939 বার পঠিত
বরিশালে অপহৃত কবিরাজ মাদারীপুরে উদ্ধার, গ্রেপ্তার ৩
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদীর এক ব্যক্তিকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অপহরণের তিন দিন পর অপহৃত ওই ব্যক্তিকে উদ্ধার ও তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার ঝিকরহাটি গ্রামে অভিযান চালিয়ে অপহৃত কবিরাজ পরিমল মিত্র (৬৫) নামের ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়।এ সময় অপহরণকারী তিন সদস্য সদর উপজেলার ঝিকরহাটি গ্রামের হাফেজ ফকিরের ছেলে মিজানুর রহমান (৩৫), চান মিয়া মোল্লার ছেলে সোবাহান মোল্লা (২২) এবং মস্তফাপুর গ্রামের রফিক ভুঁইয়ার ছেলে মনির ভুঁইয়াকে (৩৭) আটক করে। অপহৃত পরিমল মিত্র পেশায় একজন কবিরাজ।

শুক্রবার রাতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প প্রেস ব্রিফিংয়ে জানায়, কবিরাজ পরিমল মিত্র গত ২৫ ডিসেম্বর সকাল ৭টার সময় নিজ বাড়ি গৌরনদী হতে তার মেয়ে জামাই বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার দাসেরহাট গ্রামের উদ্দেশে রওনা হয়।

পথিমধ্যে মোবাইল ফোনে অপহরণকারীরা কবিরাজ পরিমল মিত্রকে জানায় তারা কবিরাজি চিকিৎসা নেবে। তাই মাদারীপুর সদর উপজেলার তাতিবাড়ী বাজারের সোবাহান মোল্লা নামক এক ব্যক্তিকে ওষুধ দিতে হবে বলে অপহরণকারীরা জানায়।

পরবর্তীতে পরিমল মিত্র ওই দিন সকাল ১০টার সময় মাদারীপুর সদর উপজেলার তাতিবাড়ী বাজারে পৌঁছালে অপহরণ চক্রের সদস্য রোগী দেখানোর কথা বলে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় অপহরণ চক্রের অপর সদস্য সোবাহান মোল্লার বসত ঘরে নিয়ে আটকিয়ে রাখে। পরে মোবাইল ফোনের মাধ্যমে অপহৃতের পরিবারের কাছে মুক্তিপণ হিসাবে ৫ লাখ টাকা দাবি করেন।

এ বিষয়ে অপহৃতের পরিবার বরিশাল জেলার গৌরনদী থানায় একটি নিখোঁজ জিডি করেন এবং ওই অপহৃতকে উদ্ধারের জন্য র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কাছে সহায়তা কামনা করেন। পরিবারে আবেদনের পর গোপন খবরের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানি অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার ঝিকরহাটি গ্রামে অভিযান পরিচালনা করে। অপহৃত পরিমল মিত্রকে অপহরণ চক্রের সদস্য সোবাহান মোল্লার বসতবাড়ি হতে উদ্ধার করেন। এ সময় মূল অপহরণকারীরা কৌশলে পালানোর চেষ্টা করলে তাদেরও হাতে নাতে আটক করা হয়।

আটকদের মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন বলে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d