নগরীতে ডিবির অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩০ ২০১৯, ০১:৩৪
  • 772 বার পঠিত
নগরীতে ডিবির অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। নগরীর ১১নং ওয়ার্ডের ব্যাপ্টিষ্ট মিশন রোড সংলগ্ন মেডিকেল স্ট্যাফ কোয়ার্টার সামনে থেকে ৭০ পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে মহানগর গোয়েন্দ পুলিশ (ডিবি)।

রবিবার (২৯ ডিসম্বর) ডিবি পুলিশের এসআই ইউনুস আলী ফরাজী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শফিকুর রহমান অরচি নামের এক যুবককে আটক করে। শফিকুর রহমান অরচি ওই এলাকার মৃতঃ আবুল কালাম আজাদ মিয়ার পুত্র।

এ ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছে ডিবি পুলিশের মিডিয়া সেল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d