নরেন্দ্র মোদির বাড়ির আগুন নিয়ন্ত্রণে

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩০ ২০১৯, ১৪:০৮
  • 1045 বার পঠিত
নরেন্দ্র মোদির বাড়ির আগুন নিয়ন্ত্রণে
সংবাদটি শেয়ার করুন....

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবন দিল্লির ৭ নম্বর লোক কল্যাণ মার্গে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। সোমবার সন্ধ্যা ৭টার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিটের কারণে এই আগুন লেগেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, আগুন লাগার সঙ্গে সঙ্গেই নিরাপত্তারক্ষীরা তা নিয়ন্ত্রণে এনেছেন। আগুনে মোদির বাসভবন বা অফিসের কোনো ক্ষতি হয়নি। এ ঘটনায় কেউ হতাহতও হয়নি।

আগুনের ঘটনার পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে টুইট করে জানানো হয়, প্রধানমন্ত্রীর আবাসিক ভবনে আগুন লাগেনি। আগুন লেগেছে যেখানে সেটি হলো লোক কল্যাণ মার্গের এসপিজি রিসেপশন এরিয়া।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d