বরিশালে জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ না পেয়ে

বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩১ ২০১৯, ০৮:১৫
  • 839 বার পঠিত
বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা

বরিশাল নগরীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)পরীক্ষায় জি‌পিএ ৫ না পাওয়ায়  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাহিদা আক্তার (১৪) নামে এক পরীক্ষার্থী। তার পিতা, বিএনপি নেতা, বরিশাল কলেজেন সাবেক ভিপি রফিকুল ইসলাম শাহীন। একমাত্র কন্যার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এছেছে।
পরীক্ষার ফল ঘোষণার পরে দুপুর ১টার দিকে নগরীর কাউনিয়া ১ম গলিতে নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহত শাহিদা বরিশাল সরকারি বালিকা বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে দায়িত্বে থাকা মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম জানান, ‘স্কুলছাত্রী সাহিদা জেএসসি পরীক্ষায় জি‌পিএ ৫ পায়‌নি।

এ কারণে লোকলজ্জার ভয়ে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন জানান, সন্ধ্যার পর ময়না তদন্ত শেষে সাহিদার লাশ বাড়িতে আনা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: