বরিশালে জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ না পেয়ে

বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩১ ২০১৯, ০৮:১৫
  • 1752 বার পঠিত
বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)পরীক্ষায় জি‌পিএ ৫ না পাওয়ায়  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাহিদা আক্তার (১৪) নামে এক পরীক্ষার্থী। তার পিতা, বিএনপি নেতা, বরিশাল কলেজেন সাবেক ভিপি রফিকুল ইসলাম শাহীন। একমাত্র কন্যার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এছেছে।
পরীক্ষার ফল ঘোষণার পরে দুপুর ১টার দিকে নগরীর কাউনিয়া ১ম গলিতে নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহত শাহিদা বরিশাল সরকারি বালিকা বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে দায়িত্বে থাকা মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম জানান, ‘স্কুলছাত্রী সাহিদা জেএসসি পরীক্ষায় জি‌পিএ ৫ পায়‌নি।

এ কারণে লোকলজ্জার ভয়ে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন জানান, সন্ধ্যার পর ময়না তদন্ত শেষে সাহিদার লাশ বাড়িতে আনা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d