বরিশালে জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ না পেয়ে

বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩১ ২০১৯, ০৮:১৫
  • 747 বার পঠিত
বিএনপি নেতা ভিপি শাহীনের একমাত্র কন্যার আত্মহত্যা

বরিশাল নগরীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)পরীক্ষায় জি‌পিএ ৫ না পাওয়ায়  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাহিদা আক্তার (১৪) নামে এক পরীক্ষার্থী। তার পিতা, বিএনপি নেতা, বরিশাল কলেজেন সাবেক ভিপি রফিকুল ইসলাম শাহীন। একমাত্র কন্যার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এছেছে।
পরীক্ষার ফল ঘোষণার পরে দুপুর ১টার দিকে নগরীর কাউনিয়া ১ম গলিতে নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহত শাহিদা বরিশাল সরকারি বালিকা বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে দায়িত্বে থাকা মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম জানান, ‘স্কুলছাত্রী সাহিদা জেএসসি পরীক্ষায় জি‌পিএ ৫ পায়‌নি।

এ কারণে লোকলজ্জার ভয়ে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন জানান, সন্ধ্যার পর ময়না তদন্ত শেষে সাহিদার লাশ বাড়িতে আনা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
কষ্ট আর বৈষ‌ম্যের কথা বল‌তে বল‌তে ম‌ঞ্চেই ঢলজেলা শিক্ষা অ‌ফি‌সের পর মাউশির বরিশাল কার্যাবরগুনায় লাঞ্ছিত এএসআইকে পদায়ন ॥ ওসিকে প্রত্এইচএসসি পরীক্ষা হচ্ছে ॥ বাতিলের পথে জেএসসি ও কাল থেকে বাংলাদেশ বেতারে প্রাথমিক শিক্ষার্থবরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্কুয়াকাটায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪স্বাক্ষর জাল করে জামিন, জেলহাজতে দালালঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪গরু উদ্ধারের ভিডিও ছেড়ে সমালোচনার মুখে উজিরপএএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহারকাউখালীতে ধর্ষণের শিকার নারী, আটক ১পটুয়াখালীতে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী উপলক্ষকলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নগৌরনদীর ঔষধ ফার্মেসীতে প্রশাসনের অভিযান
%d bloggers like this: