আমতলীতে ১৩০ প্রতিবন্ধী শিক্ষার্থীকে শিক্ষা উপকরন ও কম্বল বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০২০, ০২:২১
  • 1018 বার পঠিত
আমতলীতে ১৩০ প্রতিবন্ধী শিক্ষার্থীকে শিক্ষা উপকরন ও কম্বল বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ অটিজম ও প্রতিবন্ধী শিশুদের জীবন দক্ষতা উন্নয়ন, শিক্ষা ও স্বাধীন জীবনযাপনের লক্ষ্যে আমতলী অটিজম ও প্রতিবন্ধী বিশেষায়িত বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় আমতলী উপজেল ডাকবাংলোর হল রুমে সমাজসেবা মন্ত্রনালয়ের জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের সহায়তায় এসএসডিপি উদ্যোগে আমতলী অটিজম ও প্রতিবন্ধী বিশেষায়িত বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা
উপকরন ও কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। আমতলী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও এসএসডিপি’র পৃষ্ঠপোষক মনিরা বেগমের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক মোঃ জাকির হোসেন সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, মানবজমিন পটুয়াখালীর প্রতিনিধি জালাল আহমেদ, আমতলী প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম, সাংবাদিক মোঃ জসিম উদ্দিন সিকদার । স্বাগত বক্তব্য রাখেন এসএসডিপি’র নির্বাহী পরিচালক আমতলী অটিজম ও প্রতিবন্ধী বিশেষায়িত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ হাবিবুর রহমান। আরও বক্তব্য রাখেন প্রতিবন্ধী মনির। সভায় বিদ্যালয়ের ১৩০ জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও কম্বল বিতরন করেন প্রধান অতিথি আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও আমতলী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও এসএসডিপি’র পৃষ্ঠপোষক মনিরা বেগম।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d