পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০২০, ১০:৫৩
  • 1060 বার পঠিত
পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার (০১ জানুয়ারী) দুপুরে শহরের সবুজবাগ এলাকায় বাংলাদেশ জাতীয় সংসদের ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা শতাধিক কম্বল বিতরণ করেন।

এসময় জেলা ছাত্রলীগ নেতা তাজ হোসেন তালুকদার, সাংসদের ইয়ুথ এ্যাম্বাসেডর মোঃ জহিরুল ইসলাম, পটুয়াখালী ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক হাসিবুর রহমান ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা বলেন, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকীতে সকল শ্রেণিপেশার মানুষের মধ্য ছড়িয়ে দিতে তিনি সর্বপ্রথম দিনে এই উদ্যোগ নিয়েছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে সরকারি বেসরকারি কর্মসূচির পাশাপাশি নারী ও শিশু এবং সুবিধা বঞ্চিতদের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত সকল কর্মকাণ্ডে জান সম্পৃক্ততা এবং সুফল ছড়িয়ে দিতে তিনি কাজ করবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d