পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০২০, ১০:৫৩
  • 126 বার পঠিত
পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীতে মুজিব বর্ষের প্রথম দিনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার (০১ জানুয়ারী) দুপুরে শহরের সবুজবাগ এলাকায় বাংলাদেশ জাতীয় সংসদের ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা শতাধিক কম্বল বিতরণ করেন।

এসময় জেলা ছাত্রলীগ নেতা তাজ হোসেন তালুকদার, সাংসদের ইয়ুথ এ্যাম্বাসেডর মোঃ জহিরুল ইসলাম, পটুয়াখালী ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক হাসিবুর রহমান ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা বলেন, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকীতে সকল শ্রেণিপেশার মানুষের মধ্য ছড়িয়ে দিতে তিনি সর্বপ্রথম দিনে এই উদ্যোগ নিয়েছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে সরকারি বেসরকারি কর্মসূচির পাশাপাশি নারী ও শিশু এবং সুবিধা বঞ্চিতদের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত সকল কর্মকাণ্ডে জান সম্পৃক্ততা এবং সুফল ছড়িয়ে দিতে তিনি কাজ করবেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: