বরিশালে ছাত্রদলের প্রতিষ্ঠা বাষির্কী র‌্যালিতে পুলিশের লাঠিচার্য

  • আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০২০, ১০:০১
  • 84 বার পঠিত
বরিশালে ছাত্রদলের প্রতিষ্ঠা বাষির্কী র‌্যালিতে পুলিশের লাঠিচার্য

শামীম আহমেদ ॥ বরিশালে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী উপলক্ষে আয়োজিত জেলা ছাত্রদলের র‌্যালিতে পুলিশের বাধা লাঠিচার্যের মধ্যে দিয়ে দলীয় কার্যলয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সমাবেশ করেছে জেলা ছাত্রদলের সাধারন মোঃ সম্পাদক কামরুল আহসান ও তার অনুসারীরা।

আজ বুধবার (১লা) জানুয়ারী সকাল ১১টার সময় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বগুড়ারোড দিয়ে একটি র‌্যালি সহকারে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে আসার পথে সদররোডের ডাচ বাংলা ব্যাংকের নিকট আসলে কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত তানজিল সহ একদল পুলিশ জেলা ছাত্রদলের মিছিল না করার জন্য বাধা প্রদান করে। এক প্রর্যায়ে ছাত্রদলের মিছিলে পুলিশ লাঠিচার্য করে র‌্যালি ছত্রভংগ করে দেয়। পরে ছড়িয়ে ছিটিয়ে থাকা কর্মীরা এক হয়ে পুনরায় র‌্যালি করে দলীয় কার্যলয়ের সামনে আসে।

এসময় পুলিশ সদস্যরা ছাত্রদলের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে বলে সাধারন সম্পাদক কামরুল আহসান অভিযোগ করে।
দলীয় কার্যলয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদলের আয়োজিত অনুষ্ঠানে কামরুল আহসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি তারেক আল ইমরান, মোঃ আলাউদ্দিন মৃধা, আরজু মৃধা, কামরুল সিকদার, সোহেল রানা,ইমরান হোসেন,ফজলুল হক,সরকারী বরিশাল কলেজ ছাত্রদল যুগ্ম আহবায়ক সহ বিভিন্ন উপজেলার ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অপরদিকে জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল হক মিঠুর সভাপতিত্বে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।  অনুষ্ঠানে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ারকে প্রধান অতিথি
করা হলেও বিশেষ কারনে তিনি না আসায় উক্ত অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নানু উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: