চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:২৯
  • 96 বার পঠিত
চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

শামীম আহমেদ ॥ নতুন বছরের প্রথমদিনে দুইটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা স্কুলে এসে নতুন বই নিতে পারেনি সেইসব শিক্ষার্থীদের তালিকা নিয়ে বছরের দ্বিতীয় দিন (বৃহস্পতিবার) ওইসব শিক্ষার্থীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ খরচে শিক্ষার্থীদের স্কুলে এনে নতুন বই তুলে দেয়া হয়েছে। একটি শিশুও যেন শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য ব্যতিক্রমধর্মী এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এমনই উদ্যোগ গ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার স্ত্রী নারী নেত্রী সুলতানা পারভীন হাফিজ। জানা গেছে, পর্যায়ক্রমে ওই ইউনিয়নের প্রতিটি স্কুলে খোঁজখবর নিয়ে এ উদ্যোগকে শতভাগ সফল করার উদ্যোগ গ্রহণ করেছেন ইউপি চেয়ারম্যানের স্ত্রী সুলতানা পারভীন হাফিজ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: