চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:২৯
  • 911 বার পঠিত
চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ নতুন বছরের প্রথমদিনে দুইটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা স্কুলে এসে নতুন বই নিতে পারেনি সেইসব শিক্ষার্থীদের তালিকা নিয়ে বছরের দ্বিতীয় দিন (বৃহস্পতিবার) ওইসব শিক্ষার্থীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ খরচে শিক্ষার্থীদের স্কুলে এনে নতুন বই তুলে দেয়া হয়েছে। একটি শিশুও যেন শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য ব্যতিক্রমধর্মী এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এমনই উদ্যোগ গ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার স্ত্রী নারী নেত্রী সুলতানা পারভীন হাফিজ। জানা গেছে, পর্যায়ক্রমে ওই ইউনিয়নের প্রতিটি স্কুলে খোঁজখবর নিয়ে এ উদ্যোগকে শতভাগ সফল করার উদ্যোগ গ্রহণ করেছেন ইউপি চেয়ারম্যানের স্ত্রী সুলতানা পারভীন হাফিজ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d