চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:২৯
  • 940 বার পঠিত
চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ নতুন বছরের প্রথমদিনে দুইটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা স্কুলে এসে নতুন বই নিতে পারেনি সেইসব শিক্ষার্থীদের তালিকা নিয়ে বছরের দ্বিতীয় দিন (বৃহস্পতিবার) ওইসব শিক্ষার্থীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ খরচে শিক্ষার্থীদের স্কুলে এনে নতুন বই তুলে দেয়া হয়েছে। একটি শিশুও যেন শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য ব্যতিক্রমধর্মী এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এমনই উদ্যোগ গ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার স্ত্রী নারী নেত্রী সুলতানা পারভীন হাফিজ। জানা গেছে, পর্যায়ক্রমে ওই ইউনিয়নের প্রতিটি স্কুলে খোঁজখবর নিয়ে এ উদ্যোগকে শতভাগ সফল করার উদ্যোগ গ্রহণ করেছেন ইউপি চেয়ারম্যানের স্ত্রী সুলতানা পারভীন হাফিজ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d