চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:২৯
  • 54 বার পঠিত
চেয়ারম্যানের স্ত্রীর ব্যতিক্রম উদ্যোগে নতুন বই পেল ক্ষুদে শিক্ষার্থীরা

শামীম আহমেদ ॥ নতুন বছরের প্রথমদিনে দুইটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা স্কুলে এসে নতুন বই নিতে পারেনি সেইসব শিক্ষার্থীদের তালিকা নিয়ে বছরের দ্বিতীয় দিন (বৃহস্পতিবার) ওইসব শিক্ষার্থীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ খরচে শিক্ষার্থীদের স্কুলে এনে নতুন বই তুলে দেয়া হয়েছে। একটি শিশুও যেন শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য ব্যতিক্রমধর্মী এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এমনই উদ্যোগ গ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার স্ত্রী নারী নেত্রী সুলতানা পারভীন হাফিজ। জানা গেছে, পর্যায়ক্রমে ওই ইউনিয়নের প্রতিটি স্কুলে খোঁজখবর নিয়ে এ উদ্যোগকে শতভাগ সফল করার উদ্যোগ গ্রহণ করেছেন ইউপি চেয়ারম্যানের স্ত্রী সুলতানা পারভীন হাফিজ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাউ‌নিয়ায় ১৪ বছ‌রের কি‌শো‌রের ঘুসিতে প্রাণ চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আপটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের শত কোটি টাকা অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে যাওয়া পুলিশপ্রথম স্ত্রীর মামলায় পিরোজপুর ছাত্রদলের সম্বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে
%d bloggers like this: