ঢাকা আইনজীবী সমিতিতে আগুন

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৪:৪৩
  • 1073 বার পঠিত
ঢাকা আইনজীবী সমিতিতে আগুন
সংবাদটি শেয়ার করুন....

রাজধানীর পুরান ঢাকায় ঢাকা আইনজীবী সমিতির তৃতীয় তলায় কনফারেন্স রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন খুব স্বল্প সময়ে আগুন নিয়ন্ত্রণেও এনেছে।

বৃহস্পতিবার সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১৫ থেকে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর জিয়াউর রহমান জানান, সকালের ওই ভবনে আগুন লাগার খবর পেয়ে আমাদের তিনটি ইউনিট পাঠিয়েছি। আগুন নিয়ন্ত্রণে এসেছে। আমাদের ফায়ার ফাইটাররা এখনো সেখানে কাজ করছেন।

তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি বলেও জানান এই কর্মকর্তা।

এদিকে অগ্নিকাণ্ডের পরপরই অসংখ্য আইনজীবী ভবন থেকে নিচে নেমে আসেন। আগুনের তীব্রতা বোঝা না গেলেও ভেতর থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যাচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d