বরিশালে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:৫৫
  • 1017 বার পঠিত
বরিশালে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ জেলার মুলাদী উপজেলার পশ্চিম চরকালেখান গ্রাম থেকে মীম আক্তার নামের দশম শ্রেনীতে পড়–য়া এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত মীম ওই গ্রামের সবুজ সরদারের কন্যা ও চরকালেখান আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্কুল ছাত্রীর মা শাহনাজ বেগম জানান, বুধবার দুপুর আড়াইটার দিকে মীম বিদ্যালয় থেকে নতুন বই নিয়ে বাড়ি ফিরে আসে। ওইসময় মীমকে বিষন্ন দেখে কারণ জিজ্ঞাসা করা সত্বেও মীম কোনো উত্তর দেয়নি। পরবর্তীতে বিকেলে পরিবারের সবার অজান্তে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে ওইদিন রাতে থানার ওসি (তদন্ত) মোঃ মাইনুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে নিহত মীমের লাশ উদ্ধার করেন। মুলাদী থানার ওসি মোঃ ফয়েজ উদ্দিন মৃধা জানান, স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d