ভাতের গরম মার নিক্ষেপ || ঝলসে গেল স্কুল শিক্ষিকা মা ও মেয়ে

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৭:৪৬
  • 279 বার পঠিত
ভাতের গরম মার নিক্ষেপ || ঝলসে গেল স্কুল শিক্ষিকা মা ও মেয়ে

শামীম আহমেদ ॥ বাড়িতে প্রবেশের একমাত্র রাস্তায় ময়লা আবর্জনা ফেলতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে ভাতের গরম মার নিক্ষেপ করে ঝলসে দেয়া হয়েছে স্কুল শিক্ষিকা ও তার মেয়েকে। মুমূর্ষ অবস্থায় তাদের উপজেলা হাসপাতালে ভর্তি করার পর বুধবার রাতে উন্নত চিকিৎসার জন্য মা ও মেয়েকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি বরিশাল জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামে।

স্কুল শিক্ষিকার স্বামী ওই গ্রামের বেপারীর হাট সংলগ্ন এলাকার বাসিন্দা সেলিম আহমেদ সিকদার জানান, তাদের বাড়িতে প্রবেশের একমাত্র রাস্তায় দীর্ঘদিন থেকে ময়লা আবর্জনা ফেলে আসছিলো প্রতিবেশী মোতালেব সরদারের স্ত্রী রাজিয়া সুলতানা। এতে তারা বাঁধা দেয়া সত্বেও রাজিয়া তাতে কোন কর্ণপাত করেনি।

তিনি আরও জানান, বুধবার বিকেলে তার স্ত্রী মধ্যচরমালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহিনা আক্তার স্কুল থেকে তার কলেজ পড়–য়া মেয়ে শান্তা আক্তারকে নিয়ে বাড়িতে ফেরার পথে রাস্তায় ময়লা আবর্জনা দেখে রাজিয়াকে ডেকে জিজ্ঞাসা করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার (রাজিয়া) হাতে থাকা ভাতের গরম মার নিক্ষেপ মা ও মেয়েকে লক্ষ্য করে নিক্ষেপ করে। এতে শাহিনা আক্তার ও তার মেয়ে শান্তার শরীরের বেশ কিছু অংশ পুরে যায়।

সেলিম আহমেদ সিকদার আরও জানান, তার স্ত্রী ও কন্যার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনিত হলে রাতে চিকিৎসকেরা শাহিনা ও শান্তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: