মাদ্রাসা শিক্ষকের বক্স খাটের ভেতর শিশু আদিলের লাশ

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৫:৩৩
  • 214 বার পঠিত
মাদ্রাসা শিক্ষকের বক্স খাটের ভেতর শিশু আদিলের লাশ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়ায় মরাশ জান্নাতুল বাকী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এক শিশু শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ গতকাল  বুধবার (১ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদ্রাসার অপর এক শিক্ষকের বক্স খাটের ভেতর থেকে আদিল নামের শিশুটির লাশ উদ্ধার করে।

নিহত আদিল (৪) ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে। সে তার বাবা মায়ের সঙ্গে মাদ্রাসায় থাকতো এবং একই মাদ্রাসার ছাত্র ছিল সে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ (৩০) ও মসজিদের মুয়াজ্জিন খাইরুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় আদিল। তাকে খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এতে গ্রামবাসী এসে মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আদিলককে না পেয়ে মাদ্রাসার কক্ষে খুঁজতে থাকে। একপর্যায়ে সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ ও খাইরুল ইসলামের চলাফেরা দেখে সন্দেহ হলে ওই দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আদিলকে শ্বাসরোধে হত্যা করেছেন বলে স্বীকার করেন তারা। তাদের দেওয়া তথ্য অনুযায়ী জোনায়েদ আহমেদের কক্ষে থাকা বক্স খাটের কেবিনেটের ড্রয়ার থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তা গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাল মর্গে পাঠানো হয়

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: