মাদ্রাসা শিক্ষকের বক্স খাটের ভেতর শিশু আদিলের লাশ

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৫:৩৩
  • 160 বার পঠিত
মাদ্রাসা শিক্ষকের বক্স খাটের ভেতর শিশু আদিলের লাশ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়ায় মরাশ জান্নাতুল বাকী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এক শিশু শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ গতকাল  বুধবার (১ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদ্রাসার অপর এক শিক্ষকের বক্স খাটের ভেতর থেকে আদিল নামের শিশুটির লাশ উদ্ধার করে।

নিহত আদিল (৪) ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে। সে তার বাবা মায়ের সঙ্গে মাদ্রাসায় থাকতো এবং একই মাদ্রাসার ছাত্র ছিল সে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ (৩০) ও মসজিদের মুয়াজ্জিন খাইরুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় আদিল। তাকে খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এতে গ্রামবাসী এসে মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আদিলককে না পেয়ে মাদ্রাসার কক্ষে খুঁজতে থাকে। একপর্যায়ে সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ ও খাইরুল ইসলামের চলাফেরা দেখে সন্দেহ হলে ওই দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আদিলকে শ্বাসরোধে হত্যা করেছেন বলে স্বীকার করেন তারা। তাদের দেওয়া তথ্য অনুযায়ী জোনায়েদ আহমেদের কক্ষে থাকা বক্স খাটের কেবিনেটের ড্রয়ার থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তা গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাল মর্গে পাঠানো হয়

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: