শের-ই-বাংলা মেডিকেল কলেজ কম্পাউন্ড থেকে কঙ্কাল উদ্ধার

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৮:৩৮
  • 184 বার পঠিত
শের-ই-বাংলা মেডিকেল কলেজ কম্পাউন্ড থেকে কঙ্কাল উদ্ধার

স্টাফ রিপোর্টার।। বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ক্যাম্পাসের খাল থেকে মানুষের মাথার খুলি ও দু’টি হাড় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ইন্টার্ন ডক্টরস হোস্টেলের পেছনের খাল থেকে এ মাথার খুলি ও কঙ্কাল উদ্ধার করা হয়।

এ বিষয়ে বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের (১১ নম্বর ওয়ার্ড) সুপারভাইজার সাইদুল ইসলাম জানান, দুপুর ১টার দিকে খাল পরিষ্কার করার সময় মানুষের মাথার খুলি ও দু’টি হাড়ের অংশবিশেষ ময়লার সঙ্গে উঠে আসে। বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: