সমাজের সর্বস্তরের জনগণকে মাদক প্রতিরোধে এগিয়ে আসতে হবে

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ১২:০৫
  • 1035 বার পঠিত
সমাজের সর্বস্তরের জনগণকে মাদক প্রতিরোধে এগিয়ে আসতে হবে
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সাতদিনের কর্মসূচির উদ্বোধন

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সাতদিনের কর্মসূচির উদ্বোধন

বরিশাল: বরিশাল মেট্রাপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সর্বস্তরের জনগণকে মাদক প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী আয়োজনের অংশ হিসেবে সংস্থাটির বরিশাল আঞ্চলিক কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মাদক একটি সামাজিক সমস্যা। নতুন প্রজন্মকে মাদকের কুফল সম্পর্কে বলতে হবে। এক্ষেত্রে অভিভাবকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

আঞ্চলিক মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক এএফএম হাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কাউনিয়া জোন) আব্দুল হালিম, নারী শিল্পোদ্যোক্তা রিনা পারভীন ও মাদক বিরোধী সংগঠন নিউ লাইফের সমন্বয়কারী মর্তুজা জুয়েল সহ অন্যরা।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরের ভাটিখানা আঞ্চলিক মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় চত্ত্বরে বেলুন-ফেস্টুন উড়িয়ে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

পরে মাদক বিরোধী সংগঠন নিউ লাইফের উদ্যোগে নগরের নাজিরের পোল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আঞ্চলিক কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক সংবাদ সম্মেলনে সাতদিনের বিভিন্ন কর্মসূচি ঘোষনা করেন আঞ্চলিক মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক এএফএম হাফিজুর রহমান। বৃহস্পতিবার কর্মসূচির প্রথম দিন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বর্তমান ও সাবেক কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভা, মাদক বিরোধী কনসার্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বেসরকারি উন্নয়ন সংগঠনের উদ্যোগে নিজস্ব কার্যালয়ে মাদক বিরোধী মেলার আয়োজন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d