সাবেক এমপি ফজিলাতুন নেসা বাপ্পি মারা গেছেন

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৪:৩৩
  • 1026 বার পঠিত
সাবেক এমপি ফজিলাতুন নেসা বাপ্পি মারা গেছেন
সংবাদটি শেয়ার করুন....

সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না…রাজিউন)। গত চারদিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে লাইফ সাপোর্টে ছিলেন সুপ্রিম কোর্টের ৪৮ বছর বয়সী এই আইনজীবী।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বাপ্পির ছোট ভাই লেফটেন্যান্ট কর্নেল বাছির গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

নবম ও দশম সংসদে তিনি আওয়ামী লীগের মনোনয়নে সংরক্ষিত নারী আসনের এমপি হিসেবে দায়িত্ব পালন করা বাপ্পি নিউমোনিয়া ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে গত ২৯ ডিসেম্বর তাকে আইসিইউতে রাখা হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, আজ বিকাল ৩টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ফজিলাতুন্নেছা বাপ্পির জানাজা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। পরে তাকে মিরপুরে দাফন করা হবে।

ফজিলাতুন নেসা বাপ্পির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এক শোক বার্তায় তিনি সাবেক এই সংসদ সদস্যের আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ফজিলাতুন নেসা বাপ্পি সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে সহকারী অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d