সৃজিতকে বিয়ের কারণ জানালেন মিথিলা

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৪:২৮
  • 1028 বার পঠিত
সৃজিতকে বিয়ের কারণ জানালেন মিথিলা
সংবাদটি শেয়ার করুন....

তারা এক অপরকে চেনেন প্রায় এক বছর ধরে। চুটিয়ে প্রেমও করেছেন। কিন্তু জনসমক্ষে কখনো স্বীকার করেননি। বিয়ের কথাও এড়িয়ে গেছেন সব সময়। তারা একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরেছেন, খেয়েছেন। তবুও প্রশ্ন করায় বলেছেন, বিয়ে হতেও পারে আবার নাও পারে। কিন্তু বছর শেষের চমকটাও তারাই দিলেন। কথা হচ্ছে সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা সম্পর্কে।

দুই বাংলার দুই তারকার আইনি বিয়ের এক মাস হতে চলল। এতদিন বাদে মিথিলা জানালেন, জীবনসঙ্গী হিসেবে কেন তিনি সৃজিতকে বেছে নিয়েছেন। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় এর দুটি কারণ উল্লেখ করেছেন। তাদের দুজনের একটি ছবি শেয়ার করে মিথিলা লিখেছেন, ‘সৃজিতও আমার মতো খামখেয়ালি এবং ভীষণ ল্যাদখোর। সেই সঙ্গে কাজপাগল। এ জন্যই ওকে বিয়ে করেছি।’

গত ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের বাড়িতেই তার গলায় মালা পরিয়ে তাকে স্বামী হিসেবে বরণ করে নেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ আত্মীয়রা। ছিল মিথিলার প্রথম পক্ষের মেয়ে আইরাও। বিয়ের পরদিনই নবদম্পতি উড়ে যান জেনেভায়। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন সারেন।

জেনেভায় কাজ সেরে সৃজিত-মিথিলা উড়ে যান সুইজারল্যান্ডে। সেখানে হানিমুন পর্ব সেরে দুজনেই ফিরেছেন যে যার কাজে। বর্তমানে পরিচালক সৃজিত ব্যস্ত রয়েছেন তার ‘ফেলুদা ফেরত’-এর শ্যুটিং নিয়ে। তবে ব্যস্ততার মধ্যেও বড়দিন এবং নিউ ইয়ার একসঙ্গে কাটান তারা। আলোচিত এই দম্পতির সব সময়ের সঙ্গী মিথিলার মেয়ে আইরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d