নতুন বছরে সাশ্রয়ী দামে অপোর দুই মোবাইল

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১১:৫১
  • 573 বার পঠিত
নতুন বছরে সাশ্রয়ী দামে অপোর দুই মোবাইল

বাজারে দারুণ জনপ্রিয়তা পাওয়া এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ (৩ জিবি) স্মার্টফোন দুটিতে বড় মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে বিশ্বব্যাপী তরুণদের অন্যতম পছন্দের ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো।

অফারের আওতায় ২২ হাজার ৯৯০ টাকায় অপো এ৯ ২০২০ (ভ্যানিলা মিন্ট সংস্করণ ব্যতীত) এবং ১৪ হাজার ৯৯০ টাকায় অপো এ৫ ২০২০ (৩ জিবি) সংস্করণের স্মার্টফোন কেনা যাবে। নতুন বছর উদযাপনের অংশ হিসেবে স্মার্টফোন দুটিতে প্রায় দুই হাজার টাকা মূল্যছাড় দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) থেকে এই মূল্যছাড় অফার শুরু হয়েছে। দেশজুড়ে থাকা অপোর সকল আউটলেট এবং ডিস্ট্রিবিউশন চ্যানেলে এই অফারটি পাওয়া যাবে।

চীনের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো ২০১৯ সালে দেশের বাজারে ৮ জিবি র‍্যাম, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সম্বলিত এ৯ ২০২০ নিয়ে আসে। সাশ্রয়ী দাম এবং অসাধারণ সব ফিচারের কারণে বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে স্মার্টফোনটি।

সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে দারুণ স্মার্টফোন পৌঁছে দেয়ার অংশ হিসেবে অপো নিয়ে আসে এ৫ ২০২০ (৩ জিবি) যাতে ব্যবহার করা হয় ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বছরের শেষের দিকে অপো বাজারে আনে এ৯ ২০২০-এর ভ্যানিলা মিন্ট সংস্করণ। এই সংস্করণটিও গ্রাহকদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে।

এই কার্যক্রমের অংশ হিসেবেই অপো এবার এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ (৩ জিবি) স্মার্টফোন দুটিতে বড় মূল্যছাড় ঘোষণা করেছে। তবে অপো এ৯ ২০২০-এর ভ্যানিলা মিন্ট সংস্করণে মূল্যছাড় অফারটি পাওয়া যাবে না।

মূল্যছাড় অফার সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘যাত্রার শুরু থেকেই অপো সবসময় গ্রাহকদের প্রাধান্য দিয়ে আসছে। অপো এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ বাজারে আসার পর গ্রাহকদের সাড়া দেখে আমরা অভিভূত হয়েছি। অপোর প্রতি গ্রাহকদের যে আস্থা রয়েছে, তার নিদর্শন ও নতুন বছর উদযাপন উপলক্ষ্যে জনপ্রিয় স্মার্টফোন দুটিতে মূল্যছাড় দেয়া হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: