পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১১:০৭
  • 1080 বার পঠিত
পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতে চরম দুর্ভোগে পরেছে মানুষ। সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, আবার কখনও কখনো ব্যাপক বৃষ্টি হয়েছে। ফলে শীতে তীব্রতা বৃদ্ধি পাওয়ায় মানুষ ঘরবন্দী হয়ে পরে। রিক্স গাড়ি তেমন চলেনি, অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ।

দিনভর বৃষ্টির কারনে পৌরসভাসহ জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন দপ্তরের ঠিকাদারদের অবকাঠামোর নির্মান কাজ বন্ধ রয়েছে। ফলে দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষ পড়েছে বিপাকে।

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান শুক্রবার সকাল ৬টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের রেকর্ড ধরা হয়েছে ১৭ দশমিক ৫ মিলি মিটার ।

পটুয়াখালীতে এখন পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ১৯ দশমিক ০১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। শনিবার বৃষ্টি না হলেও রবিবার ফের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ৬ জানুয়ারী পর্যন্ত বৃষ্টি থাকার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d