পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১১:০৭
  • 1044 বার পঠিত
পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতে চরম দুর্ভোগে পরেছে মানুষ। সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, আবার কখনও কখনো ব্যাপক বৃষ্টি হয়েছে। ফলে শীতে তীব্রতা বৃদ্ধি পাওয়ায় মানুষ ঘরবন্দী হয়ে পরে। রিক্স গাড়ি তেমন চলেনি, অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ।

দিনভর বৃষ্টির কারনে পৌরসভাসহ জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন দপ্তরের ঠিকাদারদের অবকাঠামোর নির্মান কাজ বন্ধ রয়েছে। ফলে দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষ পড়েছে বিপাকে।

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান শুক্রবার সকাল ৬টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের রেকর্ড ধরা হয়েছে ১৭ দশমিক ৫ মিলি মিটার ।

পটুয়াখালীতে এখন পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ১৯ দশমিক ০১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। শনিবার বৃষ্টি না হলেও রবিবার ফের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ৬ জানুয়ারী পর্যন্ত বৃষ্টি থাকার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d