পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১১:০৭
  • 501 বার পঠিত
পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতে চরম দুর্ভোগে পরেছে মানুষ। সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, আবার কখনও কখনো ব্যাপক বৃষ্টি হয়েছে। ফলে শীতে তীব্রতা বৃদ্ধি পাওয়ায় মানুষ ঘরবন্দী হয়ে পরে। রিক্স গাড়ি তেমন চলেনি, অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ।

দিনভর বৃষ্টির কারনে পৌরসভাসহ জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন দপ্তরের ঠিকাদারদের অবকাঠামোর নির্মান কাজ বন্ধ রয়েছে। ফলে দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষ পড়েছে বিপাকে।

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান শুক্রবার সকাল ৬টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের রেকর্ড ধরা হয়েছে ১৭ দশমিক ৫ মিলি মিটার ।

পটুয়াখালীতে এখন পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ১৯ দশমিক ০১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। শনিবার বৃষ্টি না হলেও রবিবার ফের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ৬ জানুয়ারী পর্যন্ত বৃষ্টি থাকার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: