পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১১:০৭
  • 182 বার পঠিত
পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতে চরম দুর্ভোগে পরেছে মানুষ। সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, আবার কখনও কখনো ব্যাপক বৃষ্টি হয়েছে। ফলে শীতে তীব্রতা বৃদ্ধি পাওয়ায় মানুষ ঘরবন্দী হয়ে পরে। রিক্স গাড়ি তেমন চলেনি, অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ।

দিনভর বৃষ্টির কারনে পৌরসভাসহ জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন দপ্তরের ঠিকাদারদের অবকাঠামোর নির্মান কাজ বন্ধ রয়েছে। ফলে দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষ পড়েছে বিপাকে।

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান শুক্রবার সকাল ৬টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের রেকর্ড ধরা হয়েছে ১৭ দশমিক ৫ মিলি মিটার ।

পটুয়াখালীতে এখন পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ১৯ দশমিক ০১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। শনিবার বৃষ্টি না হলেও রবিবার ফের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ৬ জানুয়ারী পর্যন্ত বৃষ্টি থাকার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত উপ-সহকারী আবহাওয়াবিদ মোঃ বশির আহমেদ জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: