পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ০৯:০৩
  • 1284 বার পঠিত
পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে অনুমোদন বিহীন, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে দুই লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা আদায়।

জানাগেছে, র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের সিনিয়র সহকারী কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে বৃহষ্পতিবার পটুয়াখালী জেলা শহরের সবুজবাগ এলাকায় লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে আভিযান পরিচালনা করে।

এসময় অনুমোদন বিহীন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, জরুরী মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পটুয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ মাহবুবুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d