পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ০৯:০৩
  • 276 বার পঠিত
পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে অনুমোদন বিহীন, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে দুই লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা আদায়।

জানাগেছে, র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের সিনিয়র সহকারী কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে বৃহষ্পতিবার পটুয়াখালী জেলা শহরের সবুজবাগ এলাকায় লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে আভিযান পরিচালনা করে।

এসময় অনুমোদন বিহীন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, জরুরী মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পটুয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ মাহবুবুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: