পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ০৯:০৩
  • 1192 বার পঠিত
পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে অনুমোদন বিহীন, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে দুই লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা আদায়।

জানাগেছে, র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের সিনিয়র সহকারী কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে বৃহষ্পতিবার পটুয়াখালী জেলা শহরের সবুজবাগ এলাকায় লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে আভিযান পরিচালনা করে।

এসময় অনুমোদন বিহীন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, জরুরী মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পটুয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ মাহবুবুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d