পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ০৯:০৩
  • 143 বার পঠিত
পটুয়াখালীতে লাইফ কেয়ার ক্লিনিকে র‌্যাবের অভিযান ও জরিমানা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে অনুমোদন বিহীন, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে দুই লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা আদায়।

জানাগেছে, র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের সিনিয়র সহকারী কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে বৃহষ্পতিবার পটুয়াখালী জেলা শহরের সবুজবাগ এলাকায় লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে আভিযান পরিচালনা করে।

এসময় অনুমোদন বিহীন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা, অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, জরুরী মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে লাইফ কেয়ার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করা হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পটুয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ মাহবুবুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: