বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩৮
  • 1070 বার পঠিত
বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা
সংবাদটি শেয়ার করুন....

দেশে আজও বরিশাল, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল রবিবার থেকে বৃষ্টির প্রবণতা কমে যাবে। শনিবার সকালে আবহাওয়াবিদ আব্দুল মান্নান এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি শুরু হয়। শুক্রবার তা অব্যাহত থাকে। রাজধানীতে সকালে বৃষ্টি হলেও দুপুরে তা কমে যায়। পরে বিকেল থেকে হালকা বৃষ্টি শুরু হয়। রাতেও বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়।

তিনি জানান, শনিবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস তেঁতুলিয়ায় রেকর্ড করা হয়েছে। এ সময়ে রাজধানীতে ছিল ১৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বৃষ্টি আগামী ৫ জানুযায়ি পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এরপর রংপুর বিভাগসহ দেশের বেশ কিছু অঞ্চলে ফের শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

এছাড়া পুবালি লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d