বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩৮
  • 109 বার পঠিত
বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

দেশে আজও বরিশাল, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল রবিবার থেকে বৃষ্টির প্রবণতা কমে যাবে। শনিবার সকালে আবহাওয়াবিদ আব্দুল মান্নান এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি শুরু হয়। শুক্রবার তা অব্যাহত থাকে। রাজধানীতে সকালে বৃষ্টি হলেও দুপুরে তা কমে যায়। পরে বিকেল থেকে হালকা বৃষ্টি শুরু হয়। রাতেও বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়।

তিনি জানান, শনিবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস তেঁতুলিয়ায় রেকর্ড করা হয়েছে। এ সময়ে রাজধানীতে ছিল ১৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বৃষ্টি আগামী ৫ জানুযায়ি পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এরপর রংপুর বিভাগসহ দেশের বেশ কিছু অঞ্চলে ফের শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

এছাড়া পুবালি লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জন
%d bloggers like this: