বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩৮
  • 151 বার পঠিত
বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

দেশে আজও বরিশাল, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল রবিবার থেকে বৃষ্টির প্রবণতা কমে যাবে। শনিবার সকালে আবহাওয়াবিদ আব্দুল মান্নান এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি শুরু হয়। শুক্রবার তা অব্যাহত থাকে। রাজধানীতে সকালে বৃষ্টি হলেও দুপুরে তা কমে যায়। পরে বিকেল থেকে হালকা বৃষ্টি শুরু হয়। রাতেও বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়।

তিনি জানান, শনিবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস তেঁতুলিয়ায় রেকর্ড করা হয়েছে। এ সময়ে রাজধানীতে ছিল ১৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বৃষ্টি আগামী ৫ জানুযায়ি পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এরপর রংপুর বিভাগসহ দেশের বেশ কিছু অঞ্চলে ফের শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

এছাড়া পুবালি লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: