বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩৮
  • 1031 বার পঠিত
বরিশালে আজও বৃষ্টির সম্ভাবনা
সংবাদটি শেয়ার করুন....

দেশে আজও বরিশাল, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল রবিবার থেকে বৃষ্টির প্রবণতা কমে যাবে। শনিবার সকালে আবহাওয়াবিদ আব্দুল মান্নান এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি শুরু হয়। শুক্রবার তা অব্যাহত থাকে। রাজধানীতে সকালে বৃষ্টি হলেও দুপুরে তা কমে যায়। পরে বিকেল থেকে হালকা বৃষ্টি শুরু হয়। রাতেও বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়।

তিনি জানান, শনিবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস তেঁতুলিয়ায় রেকর্ড করা হয়েছে। এ সময়ে রাজধানীতে ছিল ১৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বৃষ্টি আগামী ৫ জানুযায়ি পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এরপর রংপুর বিভাগসহ দেশের বেশ কিছু অঞ্চলে ফের শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

এছাড়া পুবালি লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d