বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ১০:২২
  • 1045 বার পঠিত
বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ও অসৎ কোম্পানির মাল বিক্রয় করার কারণে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নগদ ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা- অধিকার সংরক্ষন অধিদপ্তর আজ শনিবার (৪জানুয়ারী ) উপজেলার বোয়ালিয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন। বরিশাল বিভাগের ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শাহ শোয়াইব হোসেন মিঞা অভিযানের নেতৃত্ব দেয়।অভিযান পরিচালনাকালে তিনি বোয়ালিয়া বাজারের জনতা বস্ত্রালয়, রিপন হোটেল, অরুণ স্টোর্স, বসির স্টোর্স সহ বেশ কয়েকটি দোকানে এ অভিযান পরিচালনা করে প্রায় ১২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

একই সাথে জনসচেতনতা সৃষ্টির লক্ষে তিনি স্থানীয়দের মাঝে ব্যাপক প্রচারনা ও লিফলেট বিতরণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d