বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ১০:২২
  • 155 বার পঠিত
বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা

শামীম আহমেদ ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ও অসৎ কোম্পানির মাল বিক্রয় করার কারণে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নগদ ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা- অধিকার সংরক্ষন অধিদপ্তর আজ শনিবার (৪জানুয়ারী ) উপজেলার বোয়ালিয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন। বরিশাল বিভাগের ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শাহ শোয়াইব হোসেন মিঞা অভিযানের নেতৃত্ব দেয়।অভিযান পরিচালনাকালে তিনি বোয়ালিয়া বাজারের জনতা বস্ত্রালয়, রিপন হোটেল, অরুণ স্টোর্স, বসির স্টোর্স সহ বেশ কয়েকটি দোকানে এ অভিযান পরিচালনা করে প্রায় ১২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

একই সাথে জনসচেতনতা সৃষ্টির লক্ষে তিনি স্থানীয়দের মাঝে ব্যাপক প্রচারনা ও লিফলেট বিতরণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: