বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ১০:২২
  • 972 বার পঠিত
বাকেরগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ও অসৎ কোম্পানির মাল বিক্রয় করার কারণে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নগদ ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা- অধিকার সংরক্ষন অধিদপ্তর আজ শনিবার (৪জানুয়ারী ) উপজেলার বোয়ালিয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন। বরিশাল বিভাগের ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শাহ শোয়াইব হোসেন মিঞা অভিযানের নেতৃত্ব দেয়।অভিযান পরিচালনাকালে তিনি বোয়ালিয়া বাজারের জনতা বস্ত্রালয়, রিপন হোটেল, অরুণ স্টোর্স, বসির স্টোর্স সহ বেশ কয়েকটি দোকানে এ অভিযান পরিচালনা করে প্রায় ১২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

একই সাথে জনসচেতনতা সৃষ্টির লক্ষে তিনি স্থানীয়দের মাঝে ব্যাপক প্রচারনা ও লিফলেট বিতরণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d