মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩০
  • 505 বার পঠিত
মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১

পিরোজপুরে অপহরণের ৫ দিন পর খলিল আকন (৩৫) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার আন্ধারমানিক বাটারপোল এলাকার মাছের ঘের সংলগ্ন একটি তালাবদ্ধ ঘর থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

এসময় অপহরণের সাথে জড়িত জসিম হাওলাদার (২৫) নামের এক যুবককে আটক করা হয়। অপহৃত খলিল আকন পার্শবর্তী পাথরঘাটা থানার হাড়িঘাটা গ্রামের ছত্তার আকনের ছেলে। সে গত সোমবার পৌর শহরের বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হয়েছিলেন।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের আবু সালের ছেলে জসিম হাওলাদার অপহৃত খলিলকে আটকে রেখে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে অপহৃত খলিলের পরিবার বিষয়টি পুলিশে জানালে শুক্রবার মুক্তিপণের টাকা নিতে এসে অপহরণকারী জসিম পুলিশের জালে আটক হয়। পরে তার স্বীকারোক্তি মতে অপহৃত খলিলকে একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় অপহৃত খলিলের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত জসিমকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: