মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩০
  • 1059 বার পঠিত
মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরে অপহরণের ৫ দিন পর খলিল আকন (৩৫) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার আন্ধারমানিক বাটারপোল এলাকার মাছের ঘের সংলগ্ন একটি তালাবদ্ধ ঘর থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

এসময় অপহরণের সাথে জড়িত জসিম হাওলাদার (২৫) নামের এক যুবককে আটক করা হয়। অপহৃত খলিল আকন পার্শবর্তী পাথরঘাটা থানার হাড়িঘাটা গ্রামের ছত্তার আকনের ছেলে। সে গত সোমবার পৌর শহরের বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হয়েছিলেন।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের আবু সালের ছেলে জসিম হাওলাদার অপহৃত খলিলকে আটকে রেখে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে অপহৃত খলিলের পরিবার বিষয়টি পুলিশে জানালে শুক্রবার মুক্তিপণের টাকা নিতে এসে অপহরণকারী জসিম পুলিশের জালে আটক হয়। পরে তার স্বীকারোক্তি মতে অপহৃত খলিলকে একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় অপহৃত খলিলের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত জসিমকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d