মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১

  • আপডেট টাইম : জানুয়ারি ০৪ ২০২০, ০৪:৩০
  • 166 বার পঠিত
মঠবাড়িয়ায় অপহরণের ৫ দিন পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার-১

পিরোজপুরে অপহরণের ৫ দিন পর খলিল আকন (৩৫) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার আন্ধারমানিক বাটারপোল এলাকার মাছের ঘের সংলগ্ন একটি তালাবদ্ধ ঘর থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

এসময় অপহরণের সাথে জড়িত জসিম হাওলাদার (২৫) নামের এক যুবককে আটক করা হয়। অপহৃত খলিল আকন পার্শবর্তী পাথরঘাটা থানার হাড়িঘাটা গ্রামের ছত্তার আকনের ছেলে। সে গত সোমবার পৌর শহরের বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হয়েছিলেন।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের আবু সালের ছেলে জসিম হাওলাদার অপহৃত খলিলকে আটকে রেখে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে অপহৃত খলিলের পরিবার বিষয়টি পুলিশে জানালে শুক্রবার মুক্তিপণের টাকা নিতে এসে অপহরণকারী জসিম পুলিশের জালে আটক হয়। পরে তার স্বীকারোক্তি মতে অপহৃত খলিলকে একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় অপহৃত খলিলের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত জসিমকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: