বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৫ ২০২০, ০৮:৪৭
  • 1096 বার পঠিত
বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে জলঘোলা অব্যাহত। দুই বোর্ড থেকেই চলছে পাল্টাপাল্টি প্রস্তাব-প্রত্যাখ্যান। সফরের ২ ম্যাচ টেস্ট সিরিজ নিরপক্ষে ভেন্যুতে খেলতে চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও আগেই তা নাকচ করে দেয় পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে সিরিজটির একটি টেস্ট ঢাকায় এবং অপরটি লাহোরে খেলার প্রস্তাব দিয়েছিল বিসিবি। তবে তাও প্রত্যাখ্যান করে দিয়েছে পিসিবি। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম ‘দ্য হিন্দু’ এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। বাংলাদেশের প্রস্তাবকে অদ্ভূত বলে অ্যাখ্যা দিয়েছে পাকিস্তান।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে পিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিসিবির প্রস্তাবটি নাকচ করে দিয়েছে পিসিবি। এতে পরিস্কার,এ দুটি টেস্ট পাকিস্তানের হোম সিরিজের অংশ। সেগুলো অবশ্যই সেখানে খেলতে হবে।

তিনি বলেন, এটি খুবই অদ্ভুত,পাকিস্তানে একটি টেস্ট খেলতে চায় বাংলাদেশ। আর ঘরে ফিরে চায় আরেকটি খেলতে। তবে পিসিবি এমন প্রস্তাবে সাড়া দিচ্ছে না।

চলতি মাসে ৩ ম্যাচ টি-টোয়েন্টি এবং ২ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশের। আগামী ১৮ জানুয়ারি থেকে খেলা শুরু হওয়ার কথা।

তবে নিরাপত্তা অযুহাতে দেশটিতে দীর্ঘ সময় থাকতে চায় না টাইগাররা। তাই সেখানে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগ্রহী তারা। আর টেস্ট খেলতে চায় নিরপেক্ষ ভেন্যুতে। কিন্তু তাতে রাজি নয় পিসিবি। ফলে সিরিজটি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d