বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৫ ২০২০, ০৮:৪৭
  • 177 বার পঠিত
বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে জলঘোলা অব্যাহত। দুই বোর্ড থেকেই চলছে পাল্টাপাল্টি প্রস্তাব-প্রত্যাখ্যান। সফরের ২ ম্যাচ টেস্ট সিরিজ নিরপক্ষে ভেন্যুতে খেলতে চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও আগেই তা নাকচ করে দেয় পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে সিরিজটির একটি টেস্ট ঢাকায় এবং অপরটি লাহোরে খেলার প্রস্তাব দিয়েছিল বিসিবি। তবে তাও প্রত্যাখ্যান করে দিয়েছে পিসিবি। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম ‘দ্য হিন্দু’ এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। বাংলাদেশের প্রস্তাবকে অদ্ভূত বলে অ্যাখ্যা দিয়েছে পাকিস্তান।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে পিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিসিবির প্রস্তাবটি নাকচ করে দিয়েছে পিসিবি। এতে পরিস্কার,এ দুটি টেস্ট পাকিস্তানের হোম সিরিজের অংশ। সেগুলো অবশ্যই সেখানে খেলতে হবে।

তিনি বলেন, এটি খুবই অদ্ভুত,পাকিস্তানে একটি টেস্ট খেলতে চায় বাংলাদেশ। আর ঘরে ফিরে চায় আরেকটি খেলতে। তবে পিসিবি এমন প্রস্তাবে সাড়া দিচ্ছে না।

চলতি মাসে ৩ ম্যাচ টি-টোয়েন্টি এবং ২ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশের। আগামী ১৮ জানুয়ারি থেকে খেলা শুরু হওয়ার কথা।

তবে নিরাপত্তা অযুহাতে দেশটিতে দীর্ঘ সময় থাকতে চায় না টাইগাররা। তাই সেখানে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগ্রহী তারা। আর টেস্ট খেলতে চায় নিরপেক্ষ ভেন্যুতে। কিন্তু তাতে রাজি নয় পিসিবি। ফলে সিরিজটি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: