বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৫ ২০২০, ০৮:৪৭
  • 124 বার পঠিত
বাংলাদেশের প্রস্তাব অদ্ভূত বলে ফিরিয়ে দিল পাকিস্তান

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে জলঘোলা অব্যাহত। দুই বোর্ড থেকেই চলছে পাল্টাপাল্টি প্রস্তাব-প্রত্যাখ্যান। সফরের ২ ম্যাচ টেস্ট সিরিজ নিরপক্ষে ভেন্যুতে খেলতে চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও আগেই তা নাকচ করে দেয় পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে সিরিজটির একটি টেস্ট ঢাকায় এবং অপরটি লাহোরে খেলার প্রস্তাব দিয়েছিল বিসিবি। তবে তাও প্রত্যাখ্যান করে দিয়েছে পিসিবি। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম ‘দ্য হিন্দু’ এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। বাংলাদেশের প্রস্তাবকে অদ্ভূত বলে অ্যাখ্যা দিয়েছে পাকিস্তান।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে পিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিসিবির প্রস্তাবটি নাকচ করে দিয়েছে পিসিবি। এতে পরিস্কার,এ দুটি টেস্ট পাকিস্তানের হোম সিরিজের অংশ। সেগুলো অবশ্যই সেখানে খেলতে হবে।

তিনি বলেন, এটি খুবই অদ্ভুত,পাকিস্তানে একটি টেস্ট খেলতে চায় বাংলাদেশ। আর ঘরে ফিরে চায় আরেকটি খেলতে। তবে পিসিবি এমন প্রস্তাবে সাড়া দিচ্ছে না।

চলতি মাসে ৩ ম্যাচ টি-টোয়েন্টি এবং ২ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশের। আগামী ১৮ জানুয়ারি থেকে খেলা শুরু হওয়ার কথা।

তবে নিরাপত্তা অযুহাতে দেশটিতে দীর্ঘ সময় থাকতে চায় না টাইগাররা। তাই সেখানে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগ্রহী তারা। আর টেস্ট খেলতে চায় নিরপেক্ষ ভেন্যুতে। কিন্তু তাতে রাজি নয় পিসিবি। ফলে সিরিজটি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: