পটুয়াখালীতে জেলা পর্যায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ০৯:০৮
  • 89 বার পঠিত
পটুয়াখালীতে জেলা পর্যায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলা পর্যায়ের জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

গতকাল ৬জানুয়ারী সোমবার সকাল ১০টায় এ্যাডভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়ামে জাতীয় স্কুল, মাদ্ধসঢ়;্ধসঢ়;রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি পটুয়াখালী জেলা শাখার আয়োজনে ২দিনব্যাপি ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতা বেলুন ফেস্টুন,জাতীয় পতাকা উড়িয়ে উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ।

জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জি এম সরফরাজ, সহকারী পুলিশ সুপার
শেখ বিল্লাল হোসেন, সহকারী জেলা শিক্ষা অফিসার মু.মজিবুর রহমান। ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতায় জেলার বিভিন্ন উপজেলার স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়াবিদরা ভলিবল(ছাত্র-ছাত্রী), ক্রিকেট(ছাত্র-ছাত্রী), ভলিবল (ছাত্র-ছাত্রী), হকি (ছাত্র-ছাত্রী), ব্যাপমিন্টন (ছাত্র-ছাত্রী), টেবিল টেনিস (ছাত্র-ছাত্রী), বাস্কেটবল (ছাত্র-ছাত্রী) এবং এ্যাথলেটিক(ছাত্র-ছাত্রী) অংশ গ্রহন করে।

মঙ্গলবার বিকেলে মরহুম আবুল কাশেম স্টেডিয়াম মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: