বরিশাল- ঢাকা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত \ আহত ২

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ১২:২৬
  • 1060 বার পঠিত
বরিশাল- ঢাকা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত \ আহত ২
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ, \ বরিশাল- ঢকিা মহাসড়কে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সোমেদ আলী সরদার (৭০) নিহত হয়েছে। এ সময় ২ মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা ইনচার্জ জাহিদ বীন আলম ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ইনচার্জ পুলিশ অফিসার এস.আই নাজমুল।
আজ সোমবার (৬ই জানুয়ারী) বরিশাল- ঢাকা মহাসড়কের এয়ারপোর্ট থানাধীন বাবুগঞ্জের রামপট্রি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সংবাদকর্মী সূত্রে জানা গেছে রাত আনুমানিক পোনে ৭ টার দিকে বাবুগঞ্জের রামপট্রি এলাকার স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সোমেদ আলী সরদার (৭০) রাস্তা পার হবার সময় বিপরিত দিক থেকে আসা মটর সাইকেলের সাথে দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সোমেদ আলী সরদার ঘটনাস্থলেই মানা যান।
এসময় মটর সাইকেল আরোহী ২জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় ও পুলিশ তাদের উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত পুলিশ অফিসার এস.আই নাজমুল জানান আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে তিনি হলেন রাফি, পিতা হেমায়েত। অপর আহত ব্যক্তির জানা যায়নি। দুজনের অবস্থা গুরতর বলে জানান।
অন্যদিকে এয়ারপোর্ট থানা ইনচার্জ (ওসি) জাহিদ বীন আলম জানান নিহত মুক্তিযোদ্ধা সোমেদ আলীর লাশ উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করার কাজ চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d