বরিশাল- ঢাকা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত \ আহত ২

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ১২:২৬
  • 160 বার পঠিত
বরিশাল- ঢাকা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত \ আহত ২

শামীম আহমেদ, \ বরিশাল- ঢকিা মহাসড়কে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সোমেদ আলী সরদার (৭০) নিহত হয়েছে। এ সময় ২ মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা ইনচার্জ জাহিদ বীন আলম ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ইনচার্জ পুলিশ অফিসার এস.আই নাজমুল।
আজ সোমবার (৬ই জানুয়ারী) বরিশাল- ঢাকা মহাসড়কের এয়ারপোর্ট থানাধীন বাবুগঞ্জের রামপট্রি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সংবাদকর্মী সূত্রে জানা গেছে রাত আনুমানিক পোনে ৭ টার দিকে বাবুগঞ্জের রামপট্রি এলাকার স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সোমেদ আলী সরদার (৭০) রাস্তা পার হবার সময় বিপরিত দিক থেকে আসা মটর সাইকেলের সাথে দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সোমেদ আলী সরদার ঘটনাস্থলেই মানা যান।
এসময় মটর সাইকেল আরোহী ২জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় ও পুলিশ তাদের উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত পুলিশ অফিসার এস.আই নাজমুল জানান আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে তিনি হলেন রাফি, পিতা হেমায়েত। অপর আহত ব্যক্তির জানা যায়নি। দুজনের অবস্থা গুরতর বলে জানান।
অন্যদিকে এয়ারপোর্ট থানা ইনচার্জ (ওসি) জাহিদ বীন আলম জানান নিহত মুক্তিযোদ্ধা সোমেদ আলীর লাশ উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করার কাজ চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
%d bloggers like this: