সিসিইউতে জাহাঙ্গীর কবির নানক

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ০৬:৫৮
  • 614 বার পঠিত
সিসিইউতে জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টায় তাকে ভর্তি করা হয়। সকালে বুকে ব্যাথা হলে তাকে চেকআপের জন্য হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ধানমণ্ডি ল্যাবএইড হাসপাতালের পুরনো ভবনের ৩য় তলায় করোনারি কেয়ার ইউনিট-১ (সিসিইউ) ভর্তি আছেন তিনি।

ল্যাবএইডের ডা. মাহফুজুর রহমান ও লুৎফর রহমানের তত্বাবধানে আগামী তিনদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গেছে।

নানকের ব্যক্তিগত সহকারি বিপ্লব গণমাধ্যমকে বলেন, বুকের ব্যথা অনুভব করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ডাক্তাররা তাকে দ্রুত এনজিওগ্রামের পরামার্শ দিয়ে হাসপাতালে ভর্তি করেন। এনজিওগ্রামে ব্লক ধরা পড়ে। এরপর তার বুকে একটি (Coronary stent) রিং পরানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: