অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ডাক পেলেন বাংলাদেশের দুই আম্পায়ার

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৪:২৬
  • 1106 বার পঠিত
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ডাক পেলেন বাংলাদেশের দুই আম্পায়ার
সংবাদটি শেয়ার করুন....

আগামী ১৭ জানুয়ারি দক্ষিণ আফ্রিকায় বসতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের আসর। সেই আসরকে সামনে রেখে বাংলাদেশ যুবদল এরমধ্যেই দক্ষিণ আফ্রিকায় পৌঁছেছে। আইসিসির এই ইভেন্টের জন্য দুই বাংলাদেশি আম্পায়ার এবার ডাক পেয়েছেন। প্রথমবারের মতো আইসিসি’র কোনো টুর্নামেন্টে ম্যাচ পরিচালনা করতে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার।

দক্ষিণ আফ্রিকায় শুরু হতে যাওয়া এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ম্যাচ পরিচালনার সুযোগ পেয়েছেন বিসিবি আন্তর্জাতিক প্যানেলের দুই আম্পায়ার শরিফুদৌল্লাহ ইবনে শহিদ সৈকত ও মাসুদুর রহমান মুকুল।

আজ (০৭ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়ার কথা এই দুই আম্পায়ারের।

১২টি প্রথম শ্রেণির ক্রিকেট এবং ৩০টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলা মুকুলের খেলোয়াড়ী জীবন অনেকটাই বিবর্ণ! কিন্তু মাঠের আম্পায়ারিংয়ে তার রয়েছে বেশ সুনাম। মাসুদুর রহমান মুকুল দেশ ছাড়ার আগে জানালেন, সেই সুনামটা ছড়িয়ে দিতে চান আন্তর্জাতিক মঞ্চে। আইসিসির এই ইভেন্টে চাপ থাকলেও নির্ভুলভাবে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করবেন বলে ভালো জানালেন অভিজ্ঞ এই আম্পায়ার।

গ্রুপ পর্বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের তিন ম্যাচ যথাক্রমে ১৮, ২১ ও ২৪ জানুয়ারি। ম্যাচ তিনটিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রতিপক্ষ যথাক্রমে জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯, স্কটল্যান্ড অনূর্ধ্ব-১৯ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। তিনটি ম্যাচই হবে পচেফস্ট্রুমে।

২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড: আকবর আলি (অধিনায়ক ও উইকেটরক্ষক), তৌহিদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান জয়, শাহাদত হোসেন, শামীম হোসেন, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, তানজিম হাসান সাকিব, অভিষেক দাস, শরিফুল ইসলাম, মোহাম্মদ শাহিন আলম, রাকিবুল হাসান ও হাসান মুরাদ।

স্ট্যান্ড বাই: অমিত হাসান, এসএম মেহেরব হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, মিনহাজুর রহমান মোহন্না, রুবেল মিয়া, আসাদুল্লাহ হিল গালিব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d