আগৈলঝাড়ায় সাংবাদিকদের মানববন্ধন

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৮:৫৯
  • 1089 বার পঠিত
আগৈলঝাড়ায় সাংবাদিকদের মানববন্ধন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে খুলনার সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা ও হ্যান্ডকাপ পরিয়ে গ্রেফতারের প্রতিবাদে এবং হামলাকারীসহ ঘটনার সাথে জড়িত পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা এগারোটায় জেলার আগৈলঝাড়া প্রেসক্লাবের আয়োজনে উপজেলা সদর সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় সমাবেশ অনুষ্ঠিত হয়। আগৈলঝাড়া প্রেসক্লাবের আহবায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক তপন বসু সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, আনন্দ টিভির বরিশাল ব্যুরো প্রধান কাজী আল-আমিন, আগৈলঝাড়া প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য এসএম শামীম, ৭১ টিভি’র প্রতিনিধি স্বপন দাস, বাংলা টিভি’র প্রতিনিধি এফএম নাজমুল রিপন প্রমুখ।

বক্তারা ওয়াসার অসাধু কর্মকর্তাদের মদদে সাংবাদিককে নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে বিচার দাবি ও অতিউৎসাহী পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে আহবান করেন। মানববন্ধন ও সমাবেশে আগৈলঝাড়া প্রেসক্লাব, গৌরনদী উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d