আগৈলঝাড়ায় সাংবাদিকদের মানববন্ধন

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৮:৫৯
  • 90 বার পঠিত
আগৈলঝাড়ায় সাংবাদিকদের মানববন্ধন

শামীম আহমেদ ॥ পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে খুলনার সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা ও হ্যান্ডকাপ পরিয়ে গ্রেফতারের প্রতিবাদে এবং হামলাকারীসহ ঘটনার সাথে জড়িত পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা এগারোটায় জেলার আগৈলঝাড়া প্রেসক্লাবের আয়োজনে উপজেলা সদর সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় সমাবেশ অনুষ্ঠিত হয়। আগৈলঝাড়া প্রেসক্লাবের আহবায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক তপন বসু সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, আনন্দ টিভির বরিশাল ব্যুরো প্রধান কাজী আল-আমিন, আগৈলঝাড়া প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য এসএম শামীম, ৭১ টিভি’র প্রতিনিধি স্বপন দাস, বাংলা টিভি’র প্রতিনিধি এফএম নাজমুল রিপন প্রমুখ।

বক্তারা ওয়াসার অসাধু কর্মকর্তাদের মদদে সাংবাদিককে নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে বিচার দাবি ও অতিউৎসাহী পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে আহবান করেন। মানববন্ধন ও সমাবেশে আগৈলঝাড়া প্রেসক্লাব, গৌরনদী উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: