‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৫:১৫
  • 120 বার পঠিত
‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

নতুন বছরে গোটা বলিউড মেতে উঠে উৎসবে। কেউ পার্টিতেআবার কেউ নিজের কাছের মানুষের সঙ্গে নতুন বছরের শুরুটা কাটিয়েছেন। তেমনই নতুন বছরের শুরুতে দুবাইতে চলে যান বলিউড অভিনেত্রী মৌনি রায়। সেখানেই করা একটি পার্টির ছবি সামনে আসতেই বিপাকে পড়েছেন তিনি।

কারণ ওই পার্টিতে তিনি তার কাছের বন্ধুদের সঙ্গে উল্লাসে মেতেছিলেন।জানা যায়, গোপন বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গেই দুবাইতে সময় কাটাচ্ছেন মৌনি রায়৷ গোপনে বন্ধুর সঙ্গে মৌনির এই পার্টির ছবি তারই এক বন্ধুর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসে৷

ফাঁস হওয়া ছবিতে বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে অভিনেত্রীর বান্ধবীদের দেখা যায়৷ যদিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সূরজের কোনো ছবি প্রকাশ্যে আনেননি মৌনি।

কিন্তু এবারে বিষয়টি নিয়ে এত লুকাচুপি করলেও আগে অভিনেত্রী গোপন বন্ধু সূরজের ছবি প্রকাশ্যে এসেছিল। আগে যখন অভিনেত্রী থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তখন তাদের দুজনের ছবি প্রকাশ্যে আসে। তবে এবার কেন এত লুকাচুপি তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: