‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৫:১৫
  • 1103 বার পঠিত
‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি
সংবাদটি শেয়ার করুন....

নতুন বছরে গোটা বলিউড মেতে উঠে উৎসবে। কেউ পার্টিতেআবার কেউ নিজের কাছের মানুষের সঙ্গে নতুন বছরের শুরুটা কাটিয়েছেন। তেমনই নতুন বছরের শুরুতে দুবাইতে চলে যান বলিউড অভিনেত্রী মৌনি রায়। সেখানেই করা একটি পার্টির ছবি সামনে আসতেই বিপাকে পড়েছেন তিনি।

কারণ ওই পার্টিতে তিনি তার কাছের বন্ধুদের সঙ্গে উল্লাসে মেতেছিলেন।জানা যায়, গোপন বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গেই দুবাইতে সময় কাটাচ্ছেন মৌনি রায়৷ গোপনে বন্ধুর সঙ্গে মৌনির এই পার্টির ছবি তারই এক বন্ধুর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসে৷

ফাঁস হওয়া ছবিতে বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে অভিনেত্রীর বান্ধবীদের দেখা যায়৷ যদিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সূরজের কোনো ছবি প্রকাশ্যে আনেননি মৌনি।

কিন্তু এবারে বিষয়টি নিয়ে এত লুকাচুপি করলেও আগে অভিনেত্রী গোপন বন্ধু সূরজের ছবি প্রকাশ্যে এসেছিল। আগে যখন অভিনেত্রী থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তখন তাদের দুজনের ছবি প্রকাশ্যে আসে। তবে এবার কেন এত লুকাচুপি তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d