‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৫:১৫
  • 190 বার পঠিত
‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

নতুন বছরে গোটা বলিউড মেতে উঠে উৎসবে। কেউ পার্টিতেআবার কেউ নিজের কাছের মানুষের সঙ্গে নতুন বছরের শুরুটা কাটিয়েছেন। তেমনই নতুন বছরের শুরুতে দুবাইতে চলে যান বলিউড অভিনেত্রী মৌনি রায়। সেখানেই করা একটি পার্টির ছবি সামনে আসতেই বিপাকে পড়েছেন তিনি।

কারণ ওই পার্টিতে তিনি তার কাছের বন্ধুদের সঙ্গে উল্লাসে মেতেছিলেন।জানা যায়, গোপন বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গেই দুবাইতে সময় কাটাচ্ছেন মৌনি রায়৷ গোপনে বন্ধুর সঙ্গে মৌনির এই পার্টির ছবি তারই এক বন্ধুর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসে৷

ফাঁস হওয়া ছবিতে বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে অভিনেত্রীর বান্ধবীদের দেখা যায়৷ যদিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সূরজের কোনো ছবি প্রকাশ্যে আনেননি মৌনি।

কিন্তু এবারে বিষয়টি নিয়ে এত লুকাচুপি করলেও আগে অভিনেত্রী গোপন বন্ধু সূরজের ছবি প্রকাশ্যে এসেছিল। আগে যখন অভিনেত্রী থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তখন তাদের দুজনের ছবি প্রকাশ্যে আসে। তবে এবার কেন এত লুকাচুপি তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: