ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার!

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৪:৪৭
  • 271 বার পঠিত
ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার!

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার ঘোষণা করা হয়েছে। ইরানের মাশহাদ শহরে জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

বিক্ষোভ-সমাবেশের আয়োজকরা বলেন, ইরানের আট কোটি জনগণের প্রত্যেকে এক ডলার করে দান করলে তা আট কোটি ডলারে দাঁড়াবে। যে কেউ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যা করতে পারবে বা তার মাথা এনে দিতে পারবে তাকে এই আট কোটি ডলার পুরষ্কার দেওয়া হবে।

যদিও ইরান সরকারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য করা হয়নি।

এদিকে, মার্কিন হামলায় নিহত জেনারেল কাসেম সোলেমানি খুনের প্রতিশোধ চেয়েছেন আয়াতোল্লাহ আলী খামেনি। গতকাল সোলেমানির কফিনের সামনে দাঁড়িয়ে অঝরে কেঁদেছেন ইরানের এই সর্বোচ্চ নেতা।

ইরান-আমেরিকার উত্তেজনার ছোয়া লেগেছে ইরাকেও। ইরাকের মাটিতে আমেরিকা বা অন্য কোনও দেশর সেনা থাকতে পারবে না, এই মর্মে গতকালই একটি প্রস্তাব পাশ হয়েছে ইরাকের পার্লামেন্টে। এর পাল্টা আরও বড়সড় নিষেধাজ্ঞা চাপানোর হুমকি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাফ জানিয়ে দিলেন, ইরাকে ঘাঁটি তৈরির অর্থ ফেরত না-দিলে কোনও ভাবেই সেখান থেকে সেনা সরাবেন না তিনি।

সূত্র: বিডি-প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: