ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার!

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৪:৪৭
  • 1087 বার পঠিত
ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার!
সংবাদটি শেয়ার করুন....

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মাথার দাম ৮ কোটি ডলার ঘোষণা করা হয়েছে। ইরানের মাশহাদ শহরে জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

বিক্ষোভ-সমাবেশের আয়োজকরা বলেন, ইরানের আট কোটি জনগণের প্রত্যেকে এক ডলার করে দান করলে তা আট কোটি ডলারে দাঁড়াবে। যে কেউ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যা করতে পারবে বা তার মাথা এনে দিতে পারবে তাকে এই আট কোটি ডলার পুরষ্কার দেওয়া হবে।

যদিও ইরান সরকারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য করা হয়নি।

এদিকে, মার্কিন হামলায় নিহত জেনারেল কাসেম সোলেমানি খুনের প্রতিশোধ চেয়েছেন আয়াতোল্লাহ আলী খামেনি। গতকাল সোলেমানির কফিনের সামনে দাঁড়িয়ে অঝরে কেঁদেছেন ইরানের এই সর্বোচ্চ নেতা।

ইরান-আমেরিকার উত্তেজনার ছোয়া লেগেছে ইরাকেও। ইরাকের মাটিতে আমেরিকা বা অন্য কোনও দেশর সেনা থাকতে পারবে না, এই মর্মে গতকালই একটি প্রস্তাব পাশ হয়েছে ইরাকের পার্লামেন্টে। এর পাল্টা আরও বড়সড় নিষেধাজ্ঞা চাপানোর হুমকি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাফ জানিয়ে দিলেন, ইরাকে ঘাঁটি তৈরির অর্থ ফেরত না-দিলে কোনও ভাবেই সেখান থেকে সেনা সরাবেন না তিনি।

সূত্র: বিডি-প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d