বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৮:৪২
  • 1016 বার পঠিত
বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মালবাহী নৌযান ডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ডুবে যাওয়া নৌযানটি উদ্ধার করা সম্ভব হয়নি। এর আগে সোমবার রাতে বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি ঘাট সংলগ্ন নদীতে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করা বানারীপাড়া থানার এসআই জাহিদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, হুলারহাট থেকে ঢাকাগামী মর্নিংসান-৯ সহ দুটি লঞ্চ পাশাপাশি চলছিলো। মসজিদবাড়ি ঘাট অতিক্রকালে বিপরীত দিক থেকে স্টিলের তৈরি একটি মালবাহী নৌযানের সাথে মর্নিংসান-৯ লঞ্চের ধাক্কা লাগে। সাথে সাথে ১৪শ’ বস্তা মুরগির খাবার বোঝাই নৌযানটি নদীতে ডুবে যায়।

এসময় ডুবে যাওয়া নৌযানটির পেছনে আরও দুটি নৌযান ছিলো। যারা লঞ্চগুলোকে থামিয়ে ডুবে যাওয়া নৌযানে থাকা ১১ জন আরোহীকে উদ্ধার করেন। ডুবে যাওয়া নৌযানটিতে থাকা মুরগির খাবারের মালিক হাবিবুর রহমানের বরাত দিয়ে এসআই জাহিদ আরও জানান, মুরগির খাবার নিয়ে নৌযানটি ওইদিন সকালে কুমিল্লার দাউদকান্দি থেকে স্বরূপকাঠির উদ্দেশে রওনা দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d