বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৮:৪২
  • 957 বার পঠিত
বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মালবাহী নৌযান ডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ডুবে যাওয়া নৌযানটি উদ্ধার করা সম্ভব হয়নি। এর আগে সোমবার রাতে বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি ঘাট সংলগ্ন নদীতে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করা বানারীপাড়া থানার এসআই জাহিদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, হুলারহাট থেকে ঢাকাগামী মর্নিংসান-৯ সহ দুটি লঞ্চ পাশাপাশি চলছিলো। মসজিদবাড়ি ঘাট অতিক্রকালে বিপরীত দিক থেকে স্টিলের তৈরি একটি মালবাহী নৌযানের সাথে মর্নিংসান-৯ লঞ্চের ধাক্কা লাগে। সাথে সাথে ১৪শ’ বস্তা মুরগির খাবার বোঝাই নৌযানটি নদীতে ডুবে যায়।

এসময় ডুবে যাওয়া নৌযানটির পেছনে আরও দুটি নৌযান ছিলো। যারা লঞ্চগুলোকে থামিয়ে ডুবে যাওয়া নৌযানে থাকা ১১ জন আরোহীকে উদ্ধার করেন। ডুবে যাওয়া নৌযানটিতে থাকা মুরগির খাবারের মালিক হাবিবুর রহমানের বরাত দিয়ে এসআই জাহিদ আরও জানান, মুরগির খাবার নিয়ে নৌযানটি ওইদিন সকালে কুমিল্লার দাউদকান্দি থেকে স্বরূপকাঠির উদ্দেশে রওনা দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d