বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৮:৪২
  • 190 বার পঠিত
বরিশালের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় নৌযান ডুবি

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মালবাহী নৌযান ডুবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ডুবে যাওয়া নৌযানটি উদ্ধার করা সম্ভব হয়নি। এর আগে সোমবার রাতে বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি ঘাট সংলগ্ন নদীতে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করা বানারীপাড়া থানার এসআই জাহিদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, হুলারহাট থেকে ঢাকাগামী মর্নিংসান-৯ সহ দুটি লঞ্চ পাশাপাশি চলছিলো। মসজিদবাড়ি ঘাট অতিক্রকালে বিপরীত দিক থেকে স্টিলের তৈরি একটি মালবাহী নৌযানের সাথে মর্নিংসান-৯ লঞ্চের ধাক্কা লাগে। সাথে সাথে ১৪শ’ বস্তা মুরগির খাবার বোঝাই নৌযানটি নদীতে ডুবে যায়।

এসময় ডুবে যাওয়া নৌযানটির পেছনে আরও দুটি নৌযান ছিলো। যারা লঞ্চগুলোকে থামিয়ে ডুবে যাওয়া নৌযানে থাকা ১১ জন আরোহীকে উদ্ধার করেন। ডুবে যাওয়া নৌযানটিতে থাকা মুরগির খাবারের মালিক হাবিবুর রহমানের বরাত দিয়ে এসআই জাহিদ আরও জানান, মুরগির খাবার নিয়ে নৌযানটি ওইদিন সকালে কুমিল্লার দাউদকান্দি থেকে স্বরূপকাঠির উদ্দেশে রওনা দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: